ত্যাগী নেতা- কর্মীদের বাদ দিয়ে কমিটি করায় ক্ষোভ প্রকাশ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

ত্যাগী নেতা- কর্মীদের বাদ দিয়ে কমিটি করায় ক্ষোভ প্রকাশ


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৮, ২০২২, ৮:৫২ অপরাহ্ন / ৫৭
ত্যাগী নেতা- কর্মীদের বাদ দিয়ে কমিটি করায় ক্ষোভ প্রকাশ

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ- দীর্ঘ ১০ বছর পর কুড়িগ্রামের রাজীবপুর উপজেলা আ’লীগের সম্মেলন গত ২৬ শে সেপ্টেম্বর শিশু পার্কে অনুষ্ঠিত হয়েছে। এ সম্মেলনে উপজেলা আ’ লীগের ত্যাগী ও পরীক্ষিত নেতাদের বাদ দিয়ে হাইব্রিড কিছু সংখ্যক নেতা কর্মীদের নিয়ে কমিটি গঠন করায় বাদ পরা আ’ লীগ নেতা- কর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। এদিকে অনেক অনুপ্রবেশকারী কমিটিতে স্থান পাওয়ায় তীব্র প্রতিবাদ জানিয়ে এ কমিটি ভেঙে নতুন করে কমিটি গঠনের আহ্বান জানিয়েছেন বেশ কয়েকজন।

অন্যদিকে কাউন্সিলেরদের অভিযোগ তাদের মতামত না নিয়ে কেন্দ্রীয় নেতাদের সহযোগিতায় প্রাথমিক ও গন শিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপির একক ক্ষমতায়নে তার নিজের কিছু লোকজনদের নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে বলে একাধিক নেতা- কর্মী অভিযোগ করেছেন।

অথচ যাদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে তাদের মধ্যে ৫ জন গত উপজেলা নির্বাচনে প্রকাশ্যে নৌকার বিপক্ষে অবস্থান নিয়েছিল। কাজ করেছিল আনারস মার্কা। নাম প্রকাশ না করার শর্তে উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতা জানান, একটা সিন্ডিকেট তাদের নির্দিষ্ট লোকজন দিয়ে কমিটি করেছে। কমিটিতে ত্যাগী, পরীক্ষিত অনেককে বাদ দেওয়া হয়েছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই সরকার মুঠোফোনে জানান, কেন্দ্রীয় ও জেলা কমিটি এবং মন্ত্রী মহোদয় যে তালিকা করেছেন তা দিয়েই কমিটি হয়েছে, এর বাইরে আমি কিছু মন্তব্য করতে পারবো না। কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দীন আহমেদ মঞ্জু মুঠোফোনে গণমাধ্যম কর্মীদের বলেন, বড় দলে টুকটাক মান- অভিমান থাকতেই পারে। ভেদাভেদ ভুলে মাঠে কাজ করতে সবার প্রতি তিনি উদাত্ত আহবান জানান।#

bdccrimebarta