কিশোর অপহৃত, কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

কিশোর অপহৃত, কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৮, ২০২২, ৫:৫৫ অপরাহ্ন / ৮৪
কিশোর অপহৃত, কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

সঞ্জয় দাস, নীলফামারী প্রতিনিধি: অপহরণের সাত ঘন্টার মধ্যেই অপহৃত তমাল চন্দ্র রায় (১৮) নামে এক যুবককে উদ্ধারসহ তিন অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ১৩) নীলফামারী ক্যাম্পের অভিযানিক দল। বুধবার মধ্যরাতে গ্রেফতার অপহরণকারী আহেদ আলীর ছেলে জীবন ইসলাম (১৮) রবিউল ইসলামের ছেলে ফিরোজ ইসলাম (১৯) ও মৃত. মনসুর আলীল ছেলে সোহেল রানাকে (২১) সৈয়দপুর থানায় হস্তান্তর করে র‌্যাব। তারা সবাই সৈয়দপুর শহরের নিয়ামতপুর বাসটার্মিনাল এলাকার বাসিন্দা এবং কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য।

জানা যায়, দিনাজপুর জেলার খানসামা উপজেলার দুবলিয়া এলাকার রঞ্জন চন্দ্র রায়ের ছেলে তমাল চন্দ্র রায় সকাল দশটার দিকে সৈয়দপুর বাসটার্মিনাল এলাকায় আসে। এ সময় খালেক পাম্প সংলগ্ন এলাকা থেকে কিশোর গ্যাংয়ের তিন সদস্য কর্তৃক অপহৃত হন তমাল। পরে অপহৃতরা তমালের বাবাকে ফোন করে ২০হাজার টাকা চাঁদা দাবী করেন। এরই মধ্যে অপহরণকারীদের নাম্বারে দেড় হাজার টাকা পাঠায় তমালের স্বজনরা।

বিষয়টি তাৎক্ষনিক ভাবে তমালের বাবা র‌্যাবকে অবহিত করলে বিকেল পাঁচটার দিকে সৈয়দপুর- নীলফামারী সড়কের মাদানী মারকায ফায়াযানে মদিনা জামিয়াতুল মাদিনা ও মাদ্রসাতুল কিতাবখানা এলাকা থেকে তমালকে উদ্ধারসহ অপহরণকারী তিনজনকে গ্রেফতার করে র‌্যাবের অভিযানিক দল। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, র‌্যাব নীলফামারী বুধবার রাতে অপহরণকারীদের থানায় হস্তান্তর করে। বৃহস্পতিবার গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

bdccrimebarta