কিশোর গ্যাংয়ের তিন ছিনতাইকারী আটক - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

কিশোর গ্যাংয়ের তিন ছিনতাইকারী আটক


bdccrimebarta প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২২, ৮:৪৭ পূর্বাহ্ন / ১৩৩
কিশোর গ্যাংয়ের তিন ছিনতাইকারী আটক

শরীফ শাওন, ডাসার প্রতিনিধিঃ মাদারীপুরের ডাসারে ছিনতাইয়ের সময় জনতার হাতে তিন ছিনতাইকারী আটক হয়। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

তিন ছিনতাইকারী হল শরফুদ্দিন চৌধুরী (১৭) পিতা: মৃত মোসলেহ উদ্দিন চৌধুরী, গ্রাম: পাটোয়ার উত্তর পাড়া, জেলা-কুমিল্লা। মো: সৈকত হোসেন বোরহান (১৬) পিতা: এনায়েত উল্লা, গ্রাম: মুসাপুর, জেলা: নোয়াখালী। মো: সুজন হোসেন ওরফে মনজুর হোসেন (১৪) পিতা: মোস্তফা কামাল, গ্রাম: নোয়াপাড়া, জেলা: কুমিল্লা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ট্রাক ড্রাইভার মাইনুল ইসলাম বাচ্চু (৪৫) ও হেলপার মো: নাঈম মৃধা (২৫) বরিশালের ঝালকাঠী মিল থেকে এ্যাংকর সিমেন্ট নিয়ে কুষ্টিয়ার উদ্দ্যেশে যাত্রা করে। ট্রাকটি মাদারীপুরের ডাসার উপজেলার পাথুরীয়া পাড়ের মেলকাই নামক স্থানে পৌঁছালে ঢাকা – বরিশাল মহাসড়কের পাশে চাকা পাংচার হয়ে যায়। এসময় ট্রাক ড্রাইভার ও হেলপার চাকা মেরামতের কাজ করছিল।

এর কিছুক্ষণের মধ্যে মুখোশধারী ৫ জন ছিনতাইকারী তাদেরকে ঘিরে ফেলে। এসময় ছিনতাকারীর কাছে থাকা ধারালো চাকু বের করে, ড্রাইভার ও হেলপারের গলায় ধরে সঙ্গে থাকা টাকা পয়সা ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় রাস্তার পাশ দিয়ে মটর সাইকেল ও ইজিবাইক যাচ্ছিল।

তাদের দেখে ড্রাইভার ও হেলপার চিৎকার করলে তাঁরা এগিয়ে আসে, তিনজনকে আটক করতে সক্ষম হন। অপর দুইজন পালিয়ে যায়। এসময় রাতে ডাসার থানার এস আই সিয়াম টহলরত ছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থানে গেলে, তিন ছিনতাইকারীকে জনতা পুলিশের হাতে সোপর্দ করেন।

এব্যাপারে ডাসার থানার ওসি মো: হাসানুজ্জামান বলেন, তিন ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে এসে জিজ্ঞেসাবাদ করা হলে, তারা কিশোর গ্যাংয়ের সাথে জড়িত আছে বলে প্রাথমিকভাবে জানাযায়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে জেলহাজতে পাঠানো হয়েছে।#

bdccrimebarta