কেরানীগঞ্জে ঘর ভাংচুর, লুটপাট ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

কেরানীগঞ্জে ঘর ভাংচুর, লুটপাট ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২, ২০২২, ১:১০ অপরাহ্ন / ১৪৬
কেরানীগঞ্জে ঘর ভাংচুর, লুটপাট ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

বনি আমিন (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জ অবৈধ ভাবে ভাংচুর, লুটপাট ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ইয়াসিন গং এর পরিবার। আজ ০২ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার কদমতলী স্থানীয় এক রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন ইয়াসিন এর পক্ষে তার মেয়ে শারমিন আক্তার।

এসময় শারমিন বলেন, দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর ইউনিয়নের শুভাঢ্যা মৌজায় ৯৮ শতাংশ জমি রয়েছে তাদের। যাহা ওয়ারিশ ও ক্রয় সূত্রে আমার বাবার মালিকানা রয়েছে। তিনি আরো বলেন, অতিব পরিতাপের বিষয় ৯৮ শতাংশ জমির মধ্যে মাত্র ৮শতাংশ জমি আমাদের দখলে রয়েছে। বাকি ৯০ শতাংশ জমি আমার বাবার প্রতিপক্ষ ওয়ারিশগনের দখলে রয়েছে।

আমার বাবা ও তার ওয়ারিশগন এর প্রতিকার চাইতে গেলে প্রতিপক্ষ ওয়ারিশ কর্তৃক আমার পরিবারের বিভিন্ন ভাবে অত্যাচার হামলা ও মামলার শিকার হয়েছেন। আমার বাবার প্রতিপক্ষ এনামুল ও মোশাররফ গংয়ের ওয়ারিশান গত ২৩ ও ২৮ জুলাই শনি ও বৃহস্পতিবার আমাদের দখলে থাকা কদমতলী গোলচত্ত্বর আমার বাসার পাশে ১২ শতাংশের টিনসেট ঘর ভাংচুর ও লুটপাট হামলা চালায়।

আমরা তাতে বাঁধা প্রদান করতে গেলে আমাদের উপর অতর্কিত হামলা চালিয়। এসময় এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় আমার মা নাসরিন (৪৫),পারভীন (৩৮),আমার ফুফু লুৎফাসহ আরো কয়েকজব আহত হয়। এ বিষয়ে হামলায় জড়িত এনামুল, মোশাররফ, শহিদুল, সাহেল,ওয়াসিম, জসিম এর বিরুদ্ধে বেআইনী জনতাবদ্ধ প্রবেশাধিকার করিয়া মারধর ও জখম, শ্লীলতাহানিসহ ১ লক্ষ ৪০ হাজার ক্ষতির সাধন হয়েছ বলে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

শারমিন আক্তার বলেন, আপনাদের মাধ্যমে বরাবরই শান্তি শৃঙ্খলা বোঝায় রেখে আমরা সমাজে মাথা উঁচু করে বাঁচতে চাই। আমাদের ন্যায্য হিস্যা বুঝিয়া দিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ মাননীয় বিদ্যুৎ জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদ ও প্রশাসন হস্তক্ষেপ কামনা করেন। এসময় সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন, ইয়াসিন, পিন্টু, মোমিন, শরীফ বাসার, শামীমসহ প্রমুখ।#

bdccrimebarta