কেরানীগঞ্জ উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

কেরানীগঞ্জ উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা


bdccrimebarta প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২২, ৯:২৫ পূর্বাহ্ন / ১২২
কেরানীগঞ্জ উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা

কেরানীগঞ্জ উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা

বনি আমিন ঢাকা জেলা প্রতিনিধিঃ ২৭ জুলাই ১১- ১২ ঘটিকা পর্যন্ত কেরানীগঞ্জ উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির এক সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানের সভাপতিত্বে (৫০/৫৫) অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মশিউর রহমান, উপজেলা প্রকৌশলী মোঃ মাহমুদ উল্লাহ, কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালাম মিয়া, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহজামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহিদুল ইসলাম শহীদ, আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খুশি, তারানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন ফারুক সহ র‌্যাব -১০, উপজেলা ফায়ার সার্ভিস, আনসার ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন।

সভায় জনপ্রতিনিধিগন কেরানীগঞ্জ উপজেলায় মাদকের ভয়াবহতা তুলে ধরেন এবং দেশ ও যুবসমাজকে বাঁচাতে মাদক নির্মূলে কার্যকরী উদ্যোগ গ্রহণ ও মাদক নিয়ন্ত্রণ আইন সংশোধনের দাবি জানান। এছাড়া আবাসন ব্যবসার নামে জনগণকে হয়রানি, মোটর সাইকেল দূর্ঘটনা রোধে মোটর সাইকেল চলাচলে সরকারি আইন বাস্তবায়ন ও সরকারি নির্দেশনা মোতাবেক বিদ্যুৎ সাশ্রয়ী করার লক্ষ্যে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার এবং ব্যাটারি চালিত রিকশার গ্যারেজগুলোতে অভিযান চালানোর সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও সভায় দুই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও র‌্যাবের প্রতিনিধি মাদক নিয়ন্ত্রণে তাদের কর্মকান্ডের কথা তুলে ধরেন এবং মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

bdccrimebarta