• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১০ অপরাহ্ন
Headline
বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবগঠিত কমিটির সদস্য নির্বাচিত, এসি গোলাম রুহানী মুন্সীগঞ্জে বাবলা ডাকাতের তান্ডবে ড্রেজার-ভেকুতে অগ্নিসংযোগ ইন্টার্ন চিকিৎসকদের আন্দোলন যৌক্তিক: স্বাস্থ্যমন্ত্রী ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হত্যা মামলার আসামি’রা আদালত প্রাঙ্গণে চরাও হলেন বাদির ওপর, আহত হলেন ড্রাইভার মুন্সীগঞ্জে দেশি অস্ত্র ও ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার অর্থ আত্মসাৎ মামলায় কারাগারে মেজর মান্নান ময়মনসিংহে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত দুর্নীতি করব না, প্রশ্রয়ও দেব না: দীন মোহাম্মদ বিয়ে-তালাকে শহরের চেয়ে এগিয়ে গ্রাম

ঘাতক বাস চালক শহিদুল ইসলাম আটক

Reporter Name / ১৫১ Time View
Update : শনিবার, ৩০ জুলাই, ২০২২

শফিকুল ইসলাম শফিকঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন দড়িকান্দি এলাকায় সায়েদাবাদগামী সৌদিয়া পরিবহনের ধাক্কায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ০২ শিক্ষার্থীর নির্মম মৃত্যুর ঘটনায় পলাতক ঘাতক বাস চালক মোঃ সহিদুল ইসলাম (৪২) কে ফেনী সদর মহম্মদপুর এলাকা থেকে র‌্যাব-১১, সিপিএসসি কর্তৃক আটক।

গত ১৫ জুলাই ২০২২ তারিখ রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ১০/১২ জন শিক্ষার্থী দুইটি প্রাইভেটকার যোগে নারায়ণগঞ্জ পানামসিটিতে আনন্দ ভ্রমণের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে সকাল আনুমানিক ১০.৪০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন দড়িকান্দি এলাকায় ভ্রমণের উদ্দেশ্যে বের হওয়া।

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি শিক্ষার্থীদের বহনকৃত একটি প্রাইভেটকারকে সায়েদাবাদগামী সৌদিয়া পরিবহন বাসের চালক দ্রুত ও বেপরোয়া গতিতে চালিয়ে সজোরে ধাক্কা দিলে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং প্রাইভেটকারে থাকা ০৫ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়। আহতদেরকে প্রথমে আল বারাকা হাসপাতাল, মদনপুরে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহতদের মধ্যে মোছাঃ সুমাইয়া রহমান মাহিমা (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ইব্রাহীম মাহমুদ রাহাত (২৭) হার্ট স্পেশালিষ্ট হসপিটাল, শ্যামলী, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। উক্ত দূর্ঘটনায় নারায়ণগঞ্জ জেলার কাঁচপুর হাইওয়ে থানা কর্তৃক নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় সড়ক ও পরিবহন আইন ২০১৮ এর ৯৮/১০৫ ধারায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-২৯ তারিখ ১৬/০৭/২০২২ইং।

এরই প্রেক্ষিতে র‌্যাব একটি ছায়া তদন্ত শুরু করে এবং ঘাতক বাস চালককে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। গোয়েন্দা নজরদারী ও তথ্যপ্রযুক্তির সহায়তায় গত ২৯/০৭/২০২২ তারিখ ২১.৩০ ঘটিকার সময় র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগরের একটি আভিযানিক দল র‌্যাব-৭ এর সহায়তায় ঘাতক বাস চালক মোঃ সহিদুল ইসলাম (৪২), পিতা- মোঃ ইমাম হোসেন, সাং- পশ্চিম হাসানদন্ডি উত্তরপাড়া, থানা- চন্দনাইস, জেলা- চট্টগ্রাম’কে ফেনী জেলার ফেনী সদর থানাধীন মহম্মদপুর এলাকা হতে গ্রেফতার করে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category