চকরিয়ায় গাঁজাসহ গ্রেফতার ২ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

চকরিয়ায় গাঁজাসহ গ্রেফতার ২


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ১০, ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন / ৫৬
চকরিয়ায় গাঁজাসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদকঃ- ৮ সেপ্টেম্বর র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সূত্রে অবগত হয় যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম হতে কক্সবাজারগামী মারছা পরিবহন নামক বাসে করে যাত্রী বেশে মাদকদ্রব্য গাঁজা বহন করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব- ১৫ এর একটি আভিযানিক দল বেলা ১২.৩০ টায় কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন হারবাং ইউনিয়নের নোনাছড়ি স-মিল এলাকাস্থ মা- বাবা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে।

তল্লাশীর একপর্যায়ে বর্ণিত বাসটি চেকপোস্টের সামনে আসলে র‌্যাব সদস্যগণ বাসটি থামিয়ে তল্লাশী শুরু করলে দুইজন ব্যক্তির আচরণ সন্দেহজনক মনে হয়। ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক তল্লাশী করে ০১ নং ধৃত মহিলার হেফাজতে থাকা কাপড়ের ব্যাগের ভেতর হতে ১০ (দশ) কেজি এবং ০২ নং ধৃত মহিলার হেফাজতে থাকা কাপড়ের ব্যাগের ভেতর হতে ১৩ (তেরো) কেজিসহ সর্বমোট ২৩ (তেইশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পরবর্তীতে ধৃত ব্যক্তিরা জানায়, তাদের পরিচয় মিনুয়ারা বেগম (৩২), স্বামী- মোঃ সলিম, পিতা- মৃত সালামত উল্লাহ, সাং- উত্তর খরুলিয়া, ৯ নং ওয়ার্ড, ঝিলংজা ইউপি, থানা- সদর, জেলা- কক্সবাজার এবং খতিজা বেগম (৪০), স্বামী- মৃত নূর আলম, পিতা- মৃত মাহমুদ হোসেন, সাং- নুনিয়ারছড়া, ২ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, জেলা- সদর, জেলা- কক্সবাজার।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় পরস্পর যোগসাজসে নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা চট্টগ্রাম থেকে বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কক্সবাজারের বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।#

bdccrimebarta