জাজিরায় নানান কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

জাজিরায় নানান কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৫, ২০২২, ৩:১৬ অপরাহ্ন / ৬২
জাজিরায় নানান কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

নাসির মাদবর, জাজিরা শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের জাজিরায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে যথাযথ ভাব গাম্ভীর্যের মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। জাজিরা উপজেলা প্রশাসন ও জাজিরা উপজেলা আওয়ামিলীগের বিভিন্ন অঙ্গ- সঙ্গঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

এসময় জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুল হাসান সোহেল, জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান, জাজিরা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার, মহিলা ভাইচ চেয়ারম্যান পারভীন হক শিকদার, জাজিরা উপজেলা আওয়ামিলীগের সভাপতি মাষ্টার জিএম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা পৌরসভার মেয়র ইদ্রিস মাদবর এবং জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারীসহ জাজিরার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

১৫ আগস্ট ভোরে সূর্যদ্বয়ের সাথে সাথে জাতীয় শোক দিবস উপলক্ষে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্ত শাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন করে অর্ধনামিত রাখা হয়।

বেলা ১০.০০ টার সময় জাজিরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জাজিরা উপজেলা চত্তরে অবস্থিত বঙ্গবন্ধু ম্যূরালে জাজিরা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল হাসান সোহেল এর নেতৃত্বে জাজিরা উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদারের নেতৃত্বে উপজেলা পরিষদ ও জাজিরা উপজেলা আওয়ামিলীগ ও তার বিভিন্ন অংগ সংগঠনের নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া জাজিরা পৌরসভার মেয়র ইদ্রিস মাদবর পৌরসভার পক্ষ থেকে এবং জাজিরা প্রেসক্লাবের সভাপতি মোঃ ফারুক হোসাইনের নেতৃত্বে জাজিরা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে দোয়া অনুষ্ঠান, আলোচনা সভা ও যুব উন্নয়ন অধিদপ্তরের ঋণদান কর্মসূচির অধীনে কয়েকজন ঋণগ্রহীতাকে ঋণের চেক হস্তান্তর করা হয় এবং জাজিরা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদারের বাড়িতে উপজেলা আওয়ামিলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি পালিত হয়।#

bdccrimebarta