জাহাঙ্গীরের দোয়া নিয়ে নির্বাচনের মাঠে টেনু - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

জাহাঙ্গীরের দোয়া নিয়ে নির্বাচনের মাঠে টেনু


bdccrimebarta প্রকাশের সময় : জুলাই ৩০, ২০২২, ৬:৪১ অপরাহ্ন / ১৪১
জাহাঙ্গীরের দোয়া নিয়ে নির্বাচনের মাঠে টেনু

শফিকুল ইসলাম শফিক: নারায়ণগঞ্জ সদর উপজেলা পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির নির্বাচনকে সামনে রেখে উৎসব উদ্দীপনার মধ্য দিয়েই চলছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। মনোনয়নপত্র ক্রয় থেকে শুরু করে দাখিল করা সব কিছুই সম্পন্ন হয়েছে উৎসব মুখর পরিবেশে, সামনে প্রতীক বরাদ্দ,ভোটের মাঠে প্রার্থীরা,যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে নিজের জন্য চাইছেন ভোট। চলছে জনপ্রিয়তার লড়াই।

সভাপতি পদে মনোনয়নপত্র দাখিল করেছিলেন ৩ জন। তারা হলেন আলহাজ্ব শাহআলম গাজী টেনু, জাহাঙ্গীর আলম,ও হাজী মনির হোসেন। ব্যবসায়ীদের মধ্যে আলোচনা সমালোচনায় কে হবেন আগামী দিনের সভাপতি। সকল জল্পনা-কল্পনা শেষ করে একে অপরের ভালবাসায় সিক্ত হয়ে মানবিক বিবেচনায় আলহাজ্ব শাহআলম গাজী টেনু কে দোয়া ও সমর্থন করলেন জাহাঙ্গীর আলম, জাহাঙ্গীরে দোয়া নিয়ে নির্বাচনের মাঠে নামছে টেনু সহযোগিতায় থাকবেন জাহাঙ্গীর।

এই বিষয়ে আলহাজ্ব শাহআলম গাজী টেনু বলেন আমরা একে অপরের শুভাকাঙ্ক্ষী জাহাঙ্গীরের দোয়া ও সমর্থন নিয়েই নির্বাচনের মাঠে থাকব ইনশাআল্লাহ আর আমি আশাবাদী পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির নির্বাচনে সকল ভোটাররা আমাকে তাদের দোয়া- সমর্থন ও ভালোবাসা এবং ভোট দিয়ে জয়যুক্ত করবে। সকলের প্রতি আমার সালাম ও আন্তরিক শুভেচ্ছা।#

bdccrimebarta