1. mahadihasaninc@gmail.com : bdccrimebarta :
জেলা পরিষদের জায়গা দখল করে বালু বিক্রয় করছে একটি চক্র - বিডিসি ক্রাইম বার্তা

সোমবার, ২৯ মে ২০২৩, ০৬:২২ অপরাহ্ন

জেলা পরিষদের জায়গা দখল করে বালু বিক্রয় করছে একটি চক্র

জেলা পরিষদের জায়গা দখল করে বালু বিক্রয় করছে একটি চক্র

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার শ্রীনগর-মুন্সীগঞ্জ সড়ক। আটপাড়া ইউনিয়ন কল্লিগঁও রাস্তার সীমানা ঘেষে ২টি ড্রেজার দিনে এবং রাতে দেদারছে জেলা পরিষদের জায়গা দখল করে বালু বিক্রয় করছে একটি চক্র। মুন্সীগঞ্জ-শ্রীনগর সড়ক ভেঙ্গে যাচ্ছে। বালু দস্যুদের অবৈধ ভাবে বালু বিক্রির ফলে খাল টি বন্ধ।

প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সুমন সিকদারের নেতৃত্বেই এই অবৈধ ড্রেজার গুলো অবৈধভাবে বালু বিক্রি করছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) সরোজমিন ঘুরে দেখা যায়, বেপরোয়া ভাবে বালু দস্যূরা অবৈধ ভাবে ড্রেজার দিয়ে বালু বিক্রিয় করছে। ফলে সড়কে ভাঙগন বৃদ্ধি পেয়েছে। শ্রীনগর উপজেলা প্রশাসনের বালুদস্যুতার বিষয়ে কোন পদক্ষেপ নিচ্ছে না।

তবে শ্রীনগর উপজেলা নির্বাহী  অফিসার মোহাম্মদ হোসেন পাটোয়ারী জানিয়েছেন ড্রেজার দিয়ে বালু বিক্রিয় বিরোদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। অবৈধ ড্রেজার বিষয়ে জানতে, আটপাড়া ইউপির চেয়ারম্যান মো: ফজলুর রহমান মুঠোফোন একাধিকবার ফোন করলে তিনি তা রিসিভ করেননি। অবৈধ ড্রেজার বিয়ষ সুমন সিকদারের কাছে জানতে চাইলে, তিনি বলেন আমি এবিষয় পরে কথা বলবো আপনার সাথে। এর পর ফোনটি কেটে দিয়েছে।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com