• রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

ঢাকা জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন মোঃ আল আমিন

বনি আমিন (ঢাকা) কেরানীগঞ্জঃ / ৪৭ Time View
Update : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

বনি আমিন (ঢাকা) কেরানীগঞ্জঃ ঢাকা জেলার মে/২৪ মাসে শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়ে সম্মাননা স্মারক পুরস্কার পেলেন মোঃ আল আমিন। উল্লেখ্য মে/২৪ মাসে ঢাকা জেলার অন্তর্গত সর্বাধিক সংখ্যক সাজার পরোয়ানাভুক্ত আসামী, জিআর ও সিআর সহ সর্বাধিক সংখ্যক পরোয়ানা তামিল ও মাদকদ্রব্য উদ্ধার করতে সক্ষম হয়। এই কাজের স্বীকৃতি হিসেবে ঢাকা জেলার শ্রেষ্ঠ এএসআই হিসেবে সম্মাননা স্মারক পেলেন কেরানীগঞ্জ মডেল থানার মোঃ আল আমিন এএসআই (নিঃ)।

ঢাকা জেলার পুলিশ সুপার জনাব মোঃ আসাদুজ্জামান, (পিপিএম বার), ১০ জুন, দুপুর ১২ ঘটিকায় ঢাকা পুলিশলাইন্স মিলব্যারাক কনফারেন্স হল রুমে এক অনুষ্ঠানে এএসআই (নিঃ) আল আমিনের হাতে সম্মাননা স্মারক ও প্রশংসাপত্র তুলে দেন।

উক্ত সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অফস আমিনুল ইসলাম, মোঃ শাহাবুদ্দিন কবীর(বিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) পুরস্কার গ্রহণ শেষে এএসআই মোঃ আল আমিন বলেন বিশেষ কৃতজ্ঞতা জানাই শ্রদ্ধেয় সার্কেল স্যার, ওসি স্যার, তদন্ত স্যার, অপারেশন স্যার সহ যাদের  দিক-নির্দেশনা ও সহযোগিতায় শ্রেষ্ঠত্বের পুরুস্কার পেয়েছি।

ঢাকা জেলার  মে/২৪ মাসে শ্রেষ্ঠ তদন্তকারী এসআই হিসেবে বিশেষ সম্মাননা স্মারক গ্রহণ করলাম এএসআই মোঃ আল আমিন তিনি আরো জানান এই পুরুস্কার সামনের দিকে আমার কাজের গতি আরো বাড়িয়ে দেবে। স্যারদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আমি সকলের কাছে দোয়া চাই, যেন আগামী’তে দেশ ও মানুষের মানবতার সেবায় কাজ করে যেতে পারি।

বাংলাদেশ পুলিশ বাহিনী প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। পুলিশ নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারী সহ ডাকাতির ও অপহরণ বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে। বাংলাদেশ পুলিশ। সবাই আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন বাংলাদেশ পুলিশের মুখ উজ্জ্বল করতে পারি।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category