তারাগঞ্জে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির সমাবেশ অনুষ্ঠিত - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

তারাগঞ্জে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির সমাবেশ অনুষ্ঠিত


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৯, ২০২২, ৩:৪৪ অপরাহ্ন / ৫৯
তারাগঞ্জে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির সমাবেশ অনুষ্ঠিত

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ-‘ নকল- ভেজাল ঔষধ বর্জন করি, সরকার নির্ধারিত মূল্যে ঔষধ বিক্রয় করি’- এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে রংপুরের তারাগঞ্জে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির কেমিস্টস্ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১১ টায় কাজী আখতার হোসেনের সভাপতিত্বে তারাগঞ্জ অডিটোরিয়াম হলরুমে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির সাধারণ সম্পাদক এমদাদুল হক জানান, তারাগঞ্জ উপজেলায় প্রায় দুই শতাধিক ফার্মেসী গড়ে উঠেছে। আর এ ফার্মেসী গুলোতে যেন নকল- ভেজাল ঔষধ বিক্রয় করতে না পারে। সেই সাথে কোন কোম্পানি যেন আমাদের এ ফার্মেসী গুলোতে কোন প্রকার ভেজাল ঔষধ দিয়ে প্রতারিত না করে এ লক্ষ্যেও আমরা কাজ করে যাচ্ছি। সেই সাথে মেয়াদহীন ঔষধ যেন কোম্পানিগুলো ফেরত নেয় তাঁর জন্যও আমরা কাজ করছি। আমাদের এ সংগঠন দীর্ঘ ২৫ বছর ধরে তারাগঞ্জে কাজ করে যাচ্ছে।

এসময় কেমিস্টস্ সমাবেশে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির রংপুর শাখার সভাপতি আব্দুল কাদের, সিনিয়র সহ- সভাপতি খোন্দকার মারুফ ইলাহী, ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক তৌহিদুল ইসলাম, তারাগঞ্জ উপজেলার সকল ফার্মাসিস্টস্ ও তারাগঞ্জে কর্মরত বিভিন্ন কোম্পানির বিক্রয় প্রতিনিধিগণ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।#

bdccrimebarta