দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সম্পাদকের বাবার দাফন সম্পন্ন - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সম্পাদকের বাবার দাফন সম্পন্ন


bdccrimebarta প্রকাশের সময় : অক্টোবর ২৮, ২০২২, ৩:৩৬ অপরাহ্ন / ৪৮
দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সম্পাদকের বাবার দাফন সম্পন্ন

নি‌জস্ব প্রতি‌বেদকঃ- জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার উপদেষ্টা মন্ডলীর সভাপতি হারুন অর রশীদ এর মৃত্যুতে পটুয়াখালী জেলা সাংবাদিকদের শোক শুক্রবার ২৮ অক্টোবর ২০২২ ইং জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার উপদেষ্টা মন্ডলীর সভাপতি এবং জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম এর পিতা হারুন অর রশীদ আজ সকাল আনুমানিক ১২ টার দিকে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিভিন্ন জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

ইতোমধ্যে মোঃ হারুন-অর রশিদের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেল ৩ টায় রাজধানী যাত্রাবাড়ীতে প্রথম জানাজা ও বাদ এশা মরহুমের নিজ গ্রাম কুমিল্লা মুরাদনগর উপজেলার জাহাপুরে দ্বিতীয় জানাজা শেষে জাহাপুর কেন্দ্রীয় কবরস্থানে তাকে সমাহিত করা হয়। জানাজার নামাজে মরহুমের একমাত্র পুত্র মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম, বিভিন্ন জেলা-উপজেলার সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে সকাল সাড়ে ১১ টায় ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। মরহুম হারুন অর রশীদ ঢাকা দায়রা জজ আদালতে সহকারী আইনজীবী হিসেবে কাজ করতেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর এবং মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, পুত্রবধূ, ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।#

bdccrimebarta