ধামইরহাটে বিএনপি'র দু গ্রুপের মধ্যে সংঘর্ষ- আহত ৩০ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

ধামইরহাটে বিএনপি’র দু গ্রুপের মধ্যে সংঘর্ষ- আহত ৩০


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২৫, ২০২২, ১:২৭ অপরাহ্ন / ৬২
ধামইরহাটে বিএনপি’র দু গ্রুপের মধ্যে সংঘর্ষ- আহত ৩০

ধামইরহাট প্রতিনিধিঃ- নওগাঁর ধামইরহাটে বিএনপি কার্যালয়ে দু গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে এবং প্রায় ৩০ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) বেলা ২টার সময় প্রকাশ্য দিবালোকে লাঠি সোডা, রড ও ধারালো অস্ত্র নিয়ে বিএনপি’র সাবেক এমপি’র সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে উপজেলা বিএনপি’র কার্যালয়ে চেয়ার ভাংচুর ও বেশ কয়েকজন বিএনপি নেতাকে আহত করে।

আহতদের মধ্যে উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আখরাজুল ইসলাম চৌধুরী, সাবেক পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর আহবায়ক কমিটির সদস্য রেজুয়ান হোসেন রঞ্জু, উপজেলা বিএনপি’র সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য দৈনিক দিনকালের সাংবাদিক মোতারফ হোসেন মুকুল, উমার ইউনিয়ন যুবদলের সভাপতি মানিক হোসেন, আলমপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক সদস্য ফারুক হোসেন, জেলা ছাত্রদল নেতা মিজানুর রহমান, সোহাগ হোসেনসহ আরও প্রায় ৩০ জন গুরুত্বর আহত হন।

মারাত্মক আক্রমনের শিকার বিএনপি নেতা আখরাজুল ইসলাম চৌধুরী ও যুবদল নেতা শাহান চৌধুরী জানান, আগামী ২৯ আগস্ট দেশব্যাপী বিএনপি’র বিক্ষোভ সমাবেশ সফল করার লক্ষে জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে ধামইরহাট উপজেলা বিএনপি’র মত বিনিময় মিটিং চলাকালে রড, ক্রিজ, পাইপ, চাকুসহ বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায় সাবেক এমপি সামসুজ্জোহা খান জোহার সমর্থকরা। আহতরা ধামইরহাট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন ও গুরুত্বর আহত বিএনপি নেতা আখরাজুল ইসলাম চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য নওগাঁ হাসপাতালে নেয়া হয়েছে বলে দলীয় সূত্র জানায়।

মারপিটের সময় পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক মোতারফ হোসেন মুকুলের হাতে রড দিয়ে আঘাত করে হামলাকারীরা। এ সময় সাংবাদিক মুকুলের মোবাইল ফোন ভাংচুর করে ও তার বাম হাতে, মাথায়, চোখের উপরে ও পিঠে রডের আঘাত করে বলে ভুক্তভোগী জানান। এই ঘটনায় ধামইরহাট উপজেলা বিএনপি কার্যালয়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

সাবেক এমপি সামসুজ্জোহা খান, এমপি প্রার্থী নাজিবুল্লাহ চৌধুরী ও সাবেক উপজেলা বিএনপি’র ৫ম বারের সভাপতি আলহাজ্ব মাহবুবার রহমান চৌধুরী চপলের এমপি মনোনয়ন চাওয়ার জের ধরে ত্রি-মূখী অন্তর্দ্বন্দ সৃষ্টি হয়, যার ফলশ্রুতিতে আজকের এই হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, মারপিটের খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলের আশে পাশে পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে।#

bdccrimebarta