নড়াইল জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

নড়াইল জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৫, ২০২২, ১:৫২ অপরাহ্ন / ৫৩
নড়াইল জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত

খন্দকার সাইফুল নড়াইলঃ- আজ ২৫ সেপ্টেম্বর ২০২২ রবিবার সকালে নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনস্ প্যারেড গ্রাউন্ডে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন জনাব মোসা: সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।

প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় সন্তুষ্টি প্রকাশ করেন এবং সকল পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশের মূলনীতি ধারণ করে সততা, নিষ্ঠা ও পেশা দারিত্বের সাথে কাজ করার নির্দেশ দেন।

তিনি এ সময় ফোর্সের ডিসিপ্লিন, ড্রেসরুলস্, অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের ভূমিকা, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ, ফেসবুকে অপ্রাসঙ্গিক মন্তব্য না করা এবং মানবিক আচরণের মাধ্যমে পুলিশি সেবা নিশ্চিত করা সহ বিভিন্ন নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। এছাড়া তিনি আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ সদস্যদের বিশেষ নির্দেশনা প্রদান করেন।

মাস্টার প্যারেডে উপস্থিত ছিলেন জনাব মোঃ দোলন মিয়া অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, জনাব এস, এম, কামরুজ্জামান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, জনাব প্রণব কুমার সরকার সিনিয়র সহকারী পুলিশ সুপার কালিয়া সার্কেল, সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ ও সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।#

bdccrimebarta