নারায়ণগঞ্জে দেশীয় অস্ত্রসহ ১ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

নারায়ণগঞ্জে দেশীয় অস্ত্রসহ ১ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ৩১, ২০২২, ৮:৫৬ পূর্বাহ্ন / ৮৩
নারায়ণগঞ্জে দেশীয় অস্ত্রসহ ১ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব

বনি আমিন ঢাকা প্রতিনিধিঃ- র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারী সহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ৩০ আগস্ট(মঙ্গলবার) র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর আন্দিরপাড় হেদায়েত পাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে অবৈধ পিস্তল ও দেশীয় অস্ত্রশস্ত্রসহ ০১ জন সন্ত্রাসীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সোহেল (২৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১ টি অবৈধ বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন, ০৩ টি কার্তুজ, ০৫ টি দেশীয় অস্ত্র ছুরি, ০১ টি চাপাতি ও ০১ টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন অস্ত্রধারী সন্ত্রাসী। এছাড়া তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের বন্দর থানায় ০১ টি ধর্ষণ মামলা ও রাজধানীর যাত্রাবাড়ী থানায় ০১ টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি অস্ত্র মামলা রুজু করা হয়েছে।#

bdccrimebarta