নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে গৃহবধূ সোনিয়ার রহস্য জনক মৃত্যু - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে গৃহবধূ সোনিয়ার রহস্য জনক মৃত্যু


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ৮, ২০২২, ৯:১৩ পূর্বাহ্ন / ৫৭
নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে গৃহবধূ সোনিয়ার রহস্য জনক মৃত্যু

জীবন আহম্মেদ, সোনারগাঁও প্রতিনিধিঃ- সোনারগাঁয়ে বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া চৌধুরীপাড়া এলাকায় সনিয়া আক্তার (২৬) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। সনিয়া ওই এলাকার ডাক্তার সানোয়ারের ছেলে মোঃ সজিবের স্ত্রী। মঙ্গলবার রাতে কোন এক সময় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

নিহতের নিকট আত্মীয়রা জানান, তিন সন্তানের জনক-জননী সনিয়া ও সজিবের দাম্পত্য জীবন ছিলো কলহের। তারা প্রায়ই ঝগড়া করতো। ধারনা করা হচ্ছে স্বামী- স্ত্রীর ঝগড়ার কারনে মনের ক্ষোভে গৃহবধূ সনিয়া গত রাতে কোন এক সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  করেছে।

সজিবের চাচাতো ভাই জানান, ৭ সেপ্টেম্বর বুধবার সকালে ভেতর থেকে দরজা বন্ধ দেখে সনিয়ার স্বামী সজিব লোহার শাবল দিয়ে দরজা ভেঙে স্ত্রীকে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে চিৎকার করলে আশ- পাশের লোকজন এসে সনিয়া কে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ কায়েমপুরের বাসিন্দা সোনিয়ার বাবা জলিল মিয়া জানান, আমার মেয়ের জামাই একজন নেশাগ্রস্ত মানুষ। আমার মেয়ে কে পরিকল্পিত ভাবে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। তিনি তার মেয়ের জামাই সজিবকে এই হত্যাকান্ডের জন্য দায়ী করেন। সোনারগাঁ থানার এস আই আনিসুর রহমান বলেন, নিহত সনিয়ার শরীরে কোন আঘাতের চিন্হ পাওয়া যায়নি। গলায়ও কোন ফাঁসির দাগ দেখিনি। এদিকে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। গৃহবধূ সনিয়া আত্মহত্যা করেই মারা গেছে বলেও গণমাধ্যমকে নিশ্চিত করেন তিনি।#

bdccrimebarta