পতেঙ্গায় বিএনপির বিক্ষোভ সমাবেশ ও মিছিল - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

পতেঙ্গায় বিএনপির বিক্ষোভ সমাবেশ ও মিছিল


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ৩০, ২০২২, ৮:০১ অপরাহ্ন / ৭১
পতেঙ্গায় বিএনপির বিক্ষোভ সমাবেশ ও মিছিল

মোস্তাফিজুর রহমান চট্টগ্রামঃ- সারাদেশে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি- নিত্যপণ্যর দাম ও অসহনীয় লোডসেটিং সহ দলীয় নেতা কর্মীদের হত্যা – গুম, মিথ্যা মামলা দিয়ে নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে। ৩০আগষ্ট) মঙ্গলবার বিকেলে এ সমাবেশ করেন বিএনপির নেতাকর্মীরা। ডাঃ আবছারের সভাপতিত্বে ও শাহাবুদ্দিন এর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ শাহাদাৎ হোসেন মহানগর বিএনপির সভাপতি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,আবুল হাশেম বক্কর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আমির খসরু মাহমুদ চৌধুরীর সুযোগ্য পুত্র ইসরাফিল খসরু।মোঃ মিয়া ভোলা,এস এম এম সাইফুল আলম বন্দর ইপিজেড পতেঙ্গা থানা শাখার সাংগঠনিক পুনর্গঠন টিমের সদস্য হাজ্বী মোঃ মুজিবুল হক মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী, মোঃ শাহেদ, মোঃ রাশেদ, মহানগর কৃষক দলের সভাপতি মোঃ আলমগীর হোসেন, মহানগর ছাত্র দলের আহবায়ক মোঃ সাইফুল, বি এন পি নেতা মোঃ ইসমাইল হোসেন লোকমান কঃ,আবু জাফর ইউছুপ যুবদল নেতা ইকবাল হোসেন ৪০নং ওয়ার্ড সভাপতি মোঃ হারুন , ৪১ নং ওয়ার্ড সভাপতি মোঃ ইলিয়াস, বন্দর ধানা সভাপতি মোঃ হানিফ সওদাগর, পতেঙ্গা থানা বি এন পির সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী গিয়াস উদ্দিন , পতেঙ্গা থানা যুবদলের আহবায়ক খোরশেদ, সচিব মুশফিকুর রহমান নয়ন, বিএনপি নেতা মোঃ লোকমান, আব্দুল হাকিম মোঃ আলী আজম,, জসিম উদ্দিন সওদাগর মোঃ জসিম ।এছাড়া আর ও উপস্থিত ছিলেন, সেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম, পতেঙ্গা থানা ছাত্রদলের আহবায়ক লিমন,সচিব মুকতিয়ার ও প্রমুখ।

বিক্ষোভ সমাবেশ মিছিলে, প্রধান অতিথি ডাঃ শাহাদাৎ হোসেন বলেন, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি- নিত্যপণ্যর দাম ও অসহনীয় লোডসেটিং সহ দলীয় নেতা কর্মীদের হত্যা – গুম, মিথ্যা মামলা দিয়ে দেশ পরিচালনায় ব্যর্থ হয়ে সরকার এখন আবারো ভোট বিহীন নির্বাচন করে ক্ষমতায় বসতে চাচ্ছে। এবার সেই সুযোগ আর আঃ লীগ কে করতে দিবে না জনগণ। তিনি আর ও বলেন, দেশের প্রতিটি পাড়ায়-পাড়ায়, মহল্লা- মহল্লাতে আঃলীগ সরকার কে প্রতিরোধ করে ক্ষমতা ছাড়তে বাধ্য করবে এদেশের জনগণ। পরে বিক্ষোভ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল কাঠগড় থেকে শুরু হয়ে স্টীলমিল মুনভিউ কমিউনিটি সেন্টারে এসে শেষ হয়।#

bdccrimebarta