পাটগ্রামে আগুনে পুড়ে নিঃশ্ব ৪ টি পরিবার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

পাটগ্রামে আগুনে পুড়ে নিঃশ্ব ৪ টি পরিবার


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৫, ২০২২, ৯:০৩ পূর্বাহ্ন / ৬০
পাটগ্রামে আগুনে পুড়ে নিঃশ্ব ৪ টি পরিবার

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলাধীন পাটগ্রাম উপজেলার ২ নং পাটগ্রাম ইউনিয়নের ৪ নং ওয়ার্ড রহমানপুর কুমারের বাড়িতে আগুনে পুড়ে ৪ টি পরিবার নিঃশ্ব। সরেজমিনে গিয়ে দেখা যায়, ১৪ আগষ্ট আনুমানিক দুপুর ১২ টায় বৈদ্যুতিক সার্কিটে আগুন লেগে নিমিষেই পুড়ে ছাড়খার হয় ৪ টি পরিবারের ঘরবাড়ি।

বাড়ির মালিক বশিরুল,রবিউল,শাহানাজ পারভিন, শাহাদাত হোসেন জানান, দুপুরে বাড়ির বাহিরে সবাই কাজে থাকায় বাড়ির কোন জিনিসপত্র বাহিরে বের করতে পারি নাই আমরা। আমাদের সবার কাপড়- চোপর, ধান, চাল, গহনা, আসবাবপত্র সহ নগদ গরু বিক্রি ও এনজিও থেকে লোন নেয়া ১ লাখ ৫০ হাজার টাকা পুড়ে চাই হয়ে যায়। এখন আমাদের ছেলে সন্তান নিয়ে আশ্রয় নেয়ার মত কোন জায়গা নেই। এমত অবস্থায় সরকারি বেসরকারি সাহায্যেের জন্য আকুল আবেদন জানাচ্ছি।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য রবিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবার ৪ টির প্রায় ২০ লক্ষ টাকা ক্ষয় -ক্ষতি হয়েছে।আমরা পরিষদ থেকে যতটুকু সাহায্য করা সম্ভব করব তবে সরকারি অনুদানের জন্য অনুরোধ করছি। পাটগ্রাম ফায়ার স্টেশনের সাব অফিসার শফিকুল ইসলাম জানান, আমরা সাধ্যমত চেষ্টা করেছি এবং সামান্য কিছু উদ্ধার করতে পেরেছি।#

bdccrimebarta