পুলিশ মহাপরিদর্শকে ট্যুরিস্ট পুলিশের শুভেচ্ছা বিনিময় - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

পুলিশ মহাপরিদর্শকে ট্যুরিস্ট পুলিশের শুভেচ্ছা বিনিময়


bdccrimebarta প্রকাশের সময় : অক্টোবর ১২, ২০২২, ১:২১ অপরাহ্ন / ৬১
পুলিশ মহাপরিদর্শকে ট্যুরিস্ট পুলিশের শুভেচ্ছা বিনিময়

বিডিসি ক্রাইম বার্তা ডেস্কঃ- ট্যুরিস্ট পুলিশ ইউনিট, বাংলাদেশ- এর প্রধান হিসেবে দায়িত্ব নিয়েছেন ঢাকা রেঞ্জের উপ- পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) হতে সদ্য পদায়নকৃত অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে) জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। ১১/১০/২০২২ইং তারিখ মঙ্গলবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে তিনি এ দায়িত্ব বুঝে নেন।

ট্যুরিস্ট পুলিশ হেডকোয়ার্টার্সে পৌঁছালে ট্যুরিস্ট পুলিশ ইউনিটের ডিআইজি জনাব ইলিয়াছ শরীফসহ ট্যুরিস্ট পুলিশ ঢাকার উর্ধ্বতন কর্মকর্তারা তাকে স্বাগত জানান। এরপর তিনি ট্যুরিস্ট পুলিশ হেডকোয়ার্টার্স কনফারেন্স রুমে বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা ও মত-বিনিময করেন।

এর আগে গত সোমবার জনাব হাবিবুর রহমানকে নতুন দায়িত্ব দিয়ে এক প্রজ্ঞাপন জারি করে সরকার। এতে বলা হয়, ঢাকা রেঞ্জের উপ- পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান কে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে) হিসেবে বদলি করা হলো।

জনাব হাবিবুর রহমান ১৭ তম বিসিএস (পুলিশ) ক্যাডারে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন। কর্মক্ষেত্রে সততা, সাহসিকতা, দক্ষতা আর সময়োপযোগী ও দূরদর্শী নেতৃত্বগুণের কারণে এরই মধ্যে সুখ্যাতি পেয়েছেন তিনি।

তিনবার বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও দুইবার রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেয়েছেন। ১৯৬৭ সালে গোপালগঞ্জের চন্দ্র দিঘলিয়া গ্রামে জন্মগ্রহণ করেন পুলিশের এই কর্মকর্তা। ঢাকা রেঞ্জ পরিবারের পক্ষ থেকে স্যারের প্রতি রইলো দোয়া ও শুভকামনা।#

bdccrimebarta