পুলিশ মহাপরিদর্শক হিসেবে পদায়ন করায় ঢাকা রেঞ্জের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

পুলিশ মহাপরিদর্শক হিসেবে পদায়ন করায় ঢাকা রেঞ্জের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন


bdccrimebarta প্রকাশের সময় : অক্টোবর ১১, ২০২২, ৬:০০ পূর্বাহ্ন / ৭০
পুলিশ মহাপরিদর্শক হিসেবে পদায়ন করায় ঢাকা রেঞ্জের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

বিডিসি ক্রাইম বার্তা ডেস্কঃ- ঢাকা রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়কে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে), ট্যুরিস্ট পুলিশ ইউনিট, ঢাকা হিসেবে পদায়ন করায় ঢাকা রেঞ্জের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

১০ (অক্টোবর) রোজ সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান বিপিএম (বার),, পিপিএম (বার) মহোদয়ের পদায়নের এ আদেশ দেয়া হয়েছে। একই আদেশে তাকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে), ট্যুরিষ্ট পুলিশ ইউনিট, ঢাকায় বদলি করা হয়েছে।

জনাব হাবিবুর রহমান বিপিএম (বার, পিপিএম (বার) ১৭ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বিগত ২২ ফেব্রুয়ারী সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ইতোপূর্বে তিনি সহকারি পুলিশ সুপার হিসেবে চট্টগ্রাম জেলা, ডিএমপি-ঢাকা, লালমোহন সার্কেল- ভোলা, আর এমপি- রাজশাহী সহ ৮ ম এপিবিএন উত্তরা, ঢাকায় দায়িত্ব পালন করেন। ২০০৮ সালে তিনি অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে জাতিসংঘ শান্তিরক্ষা মিশন, কসোভো-তে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

এছাড়াও কর্মজীবনে তিনি, উপ- পুলিশ কমিশনার (সদর দপ্তর), ডিএমপি, পুলিশ সুপার, ঢাকা জেলা, অ্যাডিশনাল ডিআইজি (পিএম- ১) পুলিশ হেডকোয়ার্টার্স, ডিআইজি (প্রশাসন এন্ড শৃংখলা), পুলিশ হেডকোয়ার্টার্স এবং সর্বশেষ ঢাকা রেঞ্জের ডিআইজি হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

ডিআইজি হতে সদ্য পদায়নকৃত অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে), ট্যুরিস্ট পুলিশ ইউনিট, ঢাকা জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়কে ঢাকা রেঞ্জ পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিবাদন।#

bdccrimebarta