1. admin@gmail.com : bdccrimebarta :
প্রেমের ফাঁদে ফেলে টাকা আদায় চক্রের ২ নারী সদস্য গ্রেফতার - বিডিসি ক্রাইম বার্তা

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

News Headline :
রূপগঞ্জে প্রিপেইড মিটার বন্ধের দাবিতে মহাসড়ক অবরোধ কেরানীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মুজাফফর আলীর খুনের আসামি ঠান্ডুর যাবজ্জীবন কারাদণ্ড মাটিরাঙ্গার অপরাধ আখড়া গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী ‘র বাড়িতে অনশন ট্রাক সংকটে সারাদেশে পণ্য পরিবহনে জটিলতা সৃস্টি আহারে সাংবাদিক! আহারে সাংবাদিকতা!! স্থানীয় এমপি প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার শেরপুরে গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন গ্রেপ্তার যাত্রাবাড়ীতে দীপ্ত টিভির সাংবাদিকের উপর হামলার ঘটনায় আটক-২ ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি
প্রেমের ফাঁদে ফেলে টাকা আদায় চক্রের ২ নারী সদস্য গ্রেফতার

প্রেমের ফাঁদে ফেলে টাকা আদায় চক্রের ২ নারী সদস্য গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী মাইজদী শহরে দীর্ঘদিন যাবত একটি চক্র সমাজিকভাবে প্রতিষ্ঠিত ব্যাক্তিবর্গকে কৌশলে প্রেমের ফাঁদে ফেলে ভিডিও চ্যাটিয়ের মাধ্যমে ঘনিষ্ঠ হয়। অাবার অনেক সময় নির্জন কক্ষে ডেকে নিয়ে জোরপূর্বক অশ্লীল ভিডিও ধারন করে।

পরবর্তীতে ঘনিষ্ঠমূহর্তের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিবে কিংবা পারিবারের সদস্যদের নিকট পাঠিয়ে দিবে হুমকি দিয়ে ক্রমাগত টাকা দাবী করতে থাকে চক্রের সদস্যরা।

একজন ভুক্তভোগী প্রতিকার চেয়ে মাননীয় পুলিশ সুপার, নোয়াখালী মহোদয়ের নিকট অভিযোগ দেয়।পুলিশ সুপার নোয়াখালী মহোদয়ের নির্দেশে সুধারাম থানা পুলিশ বিষয়টি নিয়ে অনুসন্ধান করে সত্যতা পেলে অভিযোগকারীর অভিযোগের ভিত্তিতে পর্ণোগ্রাফী আইনে নিয়মিত মামলা রুজু করা হয়।

উক্ত মামলার ভিত্তিতে ঘটনার সহিত জড়িত ২ নারী প্রতারককে গত ২৮/০৭/২০২২ তারিখ মাইজদী শহরের হাউজিং এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।এসময় তাদের নিকট থেকে মোবাইল ধারণকৃত বিভিন্ন জনের অশ্লীল ভিডিও উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে জানান যে বিগত ৫/৬ বছর তারা কয়েকজন মিলে মানুষের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারন করে টাকা আদায় করে আসছিল।গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইতেছে।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com