ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটি - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটি


bdccrimebarta প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০২২, ৪:৩২ অপরাহ্ন / ৮০
ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটি

প্রেস বিজ্ঞপ্তিঃ- ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নব গঠিত কমিটি কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক, সামাজিক সংগঠন ও রাজনৈতিক নেতা কর্মীরা সোমবার (৩ অক্টোবর) দুপুরে ক্লাব মিলনায়তনে এ শুভেচ্ছা জানান। এসময় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নব গঠিত কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।

এসময় ফুলেল শুভেচ্ছা জানান, এনএন টিভির পক্ষে থেকে সাংবাদিক আহম্মেদ শরিফ পারভেজ, বিপি নিউজের পক্ষ থেকে সাংবাদিক মেহেদী মঞ্জুর বকুল, নারায়ণগঞ্জ তালাশ টিভির পক্ষে মোঃ রাসেল, গন মাধ্যমের সোলেমান হোসেন রনি ও এসবি ওয়ানের জুয়েল মেহেদী, চেঞ্জ ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মোঃ আল আমিন আলী, সেচ্ছা শ্রম বিষয়ক সম্পাদক এড. আবু সাইদ, ফতুল্লা থানা তাতী লীগের সভাপতি মিলন মোল্লা, সম্পাদক আসলাম বেপারী, জুয়েল দেওয়ান, ফতুল্লা থানা জাতীয় শ্রমিক লীগের শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক রিপন আকন, কার্যকরী সদস্য সুলতান হোসেন মোল্লা, আঃ করিম, জাতীয় শ্রমিক লীগের নন্দলালপুর ইউনিট কমিটির যুগ্ম সম্পাদক মজিদ পাটোয়ারী, দপ্তর সম্পাদক বাদশা মিয়া, নন্দলালপুর ব্যবসায়ী সমতির সভাপতি মোঃ হানিফ, সাধারন সম্পাদক মোঃ মামুন খাঁন, যুগ্ম সম্পাদক আমীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিন সদস্য আরিফ, সোহাগ, কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মেহেদী হাসান বাবু, হামজা, ধর্মগঞ্জ সত্য গোলাপ জিউ বিগ্রহ মন্দির থেকে শুভ সরকার ও আনন্দ।

উপস্থিত সকলে নবগঠিত কমিটির কলম সৈনিকদের লিখনির মাধ্যমে সমাজের সকল অপরাধ চিত্র তুলে ধরার আহবান জানান এবং আগামীর পথচলায় সকলকে ভালো কাজের অনুপ্রেরণা যুগিয়ে সামনে এগিয়ে যাওয়ার জন্য অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় করেন।#

bdccrimebarta