1. admin@gmail.com : bdccrimebarta :
বোরহানউদ্দিনে যেতে পারেনি, জেলা বিএনপির সংবাদ সম্মেলন - বিডিসি ক্রাইম বার্তা

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

News Headline :
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী ‘র বাড়িতে অনশন ট্রাক সংকটে সারাদেশে পণ্য পরিবহনে জটিলতা সৃস্টি আহারে সাংবাদিক! আহারে সাংবাদিকতা!! স্থানীয় এমপি প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার শেরপুরে গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন গ্রেপ্তার যাত্রাবাড়ীতে দীপ্ত টিভির সাংবাদিকের উপর হামলার ঘটনায় আটক-২ ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি রংপুরে যুবলীগ নেতা’কে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি সাভারে সাংবাদিকের ওপর ঝাঁঝালো কেমিক্যাল নিক্ষেপ, এলাকা ছাড়ার হুমকি! নারায়ণগঞ্জে আনসার সদস্য নিজ হাতিয়ারের গুলিতে আত্মহত্যা
বোরহানউদ্দিনে যেতে পারেনি, জেলা বিএনপির সংবাদ সম্মেলন

বোরহানউদ্দিনে যেতে পারেনি, জেলা বিএনপির সংবাদ সম্মেলন

ভোলা প্রতিনিধিঃ- ভোলায় বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলা-২ আসন বোরহানউদ্দিন দৌলৎখান উপজেলায় আজ বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে বোরহানউদ্দিন উপজেলা বিএনপি। বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিম। বিএনপির বিক্ষোভ সমাবেশ বন্ধ করার জন্য গতকাল রাত থেকেই মাঠ দখলে রেখেছে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ। আজ সকাল থেকে লাঠি সোটা নিয়ে বিক্ষোভ করেছে আওয়ামীলীগের নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করতে গতরাতেই ভোলায় আসেন সংসদ হাফিজ ইব্রাহিম। আজ সকালে নেতাকর্মীদের সাথে নিয়ে বোরহানউদ্দিন যাওয়ার পথে ভোলা সদর যুগিরগোল এলাকায় পুলিশের বাধার মুখে পড়ে নিজ নির্বাচনী এলাকায় যেতে পারেননি হাফিজ ইব্রাহিম। পরে বেলা সারে বারোটায় জেলা বি এন পি অফিসে সংবাদ সম্মেলন করেন তিনি।

উক্ত সংবাদ সম্মেলনে তিনি বলেন,ভোলায় চলছে ইস্ট ইন্ডিয়া কোম্পানির শাসন, ক্ষমতাসীন দলের এমপি তোফায়েল আহমেদকে উদ্দেশ্যে করে তিনি বলেন,তার এই আত্মীয় স্বজনরা এই কোম্পানির দায়িত্ব পালন করছেন। হাফিজ ইব্রাহিম বলেন আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি আজ আওয়ামীলীগ বন্ধ করে দিয়েছে,আমাদের অনেক নেতাকর্মীকে পিটিয়ে আহত করেছে আর পুলিশ নিরাপত্তার অযুহাত দিয়ে আমাদের গতিরোধ করে দিয়েছে।

সাবেক সংসদ হাফিজ ইব্রাহিম বলেন, ইস্ট ইন্ডিয়া শাসন করে আমাদের দাবিয়ে রাখতে পারবে না। আমরা এর জবাব দিবো ইনশাআল্লাহ। সংবাদ সম্মেলনে হাফিজ ইব্রাহিম বলেন ভোলা – ২ আসনের বর্তমান এমপি আলী আজম মুকুল এলাকায় এতটা জনপ্রিয় যে আমি এলাকায় গেলে তার ভোট শূন্য হয়ে যাবে তাই লাঠিসোঁটা নিয়ে ভোট পাহারা দিচ্ছে। তিনি বলেন আমাকে আক্রমন করতে দৌলতখান বোরহানউদ্দিনে সন্ত্রাসী মহড়া দিচ্ছে এবং বিএনপির নেতাকর্মীদের মারধর করছে। এসময় তিনি সাংবাদিকদের একটি ভিডিও চিত্রে দেখান যে আওয়ামীলীগের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে মিছিল করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, যুগ্ন সম্পাদক আবু নোমান, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন অদুদসহ বিএনপির সকল অংগ সংগঠনের নেতা কর্মীরা।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com