ভালুকায় বিএনপি নেতাকর্মীদের উপর আঃ লীগের হামলা, ২ টি বাস ভাঙচুর, আহত ১৫ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

ভালুকায় বিএনপি নেতাকর্মীদের উপর আঃ লীগের হামলা, ২ টি বাস ভাঙচুর, আহত ১৫


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ৩০, ২০২২, ৪:২১ অপরাহ্ন / ৬৩
ভালুকায় বিএনপি নেতাকর্মীদের উপর আঃ লীগের হামলা, ২ টি বাস ভাঙচুর, আহত ১৫

ভালুকা প্রতিনিধি, জাহাঙ্গীর আলমঃ- তেল, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ময়মনসিংহের ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়ন বিএনপির বিক্ষোভ মিছিলে যাওয়ার পথে কাচিনা বাজারে আওয়ামীলীগের অতর্কিত হামলায় বিএনপির বহু নেতাকর্মী হতাহত হয়েছে। আহতদেরকে পার্শ্ববর্তী সখিপুর উপজেলা হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে উপজেলার কাচিনা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে অংশ নিতে হবিরবাড়ী ইউনিয়ন থেকে বিএনপির শতাধিক নেতাকর্মী দুটি বাস যোগে যাওয়ার পথে কাচিনা বাজারে এই হামলার শিকার হয়। এসময় তাদের বহনকারী দুটি বাস ভাংচুর ও নেতাকর্মীদের মারধর করে গুরুতর আহত করা হয়।

এসময় ময়মনসিংহ দ: জেলা যুবদলের যুগ্ন সম্পাদক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি আব্দুর রউফ রুদ্র, কাচিনা ইউপি সদস্য ও শ্রমিকদল নেতা ইয়াসিন তালুকদার, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহŸায়ক মকবুল হোসেন নাহিদ, হবিরবাড়ি স্বেচ্ছাসেবক দল নেতা মিয়াজ আহম্মেদ, , আব্দুল কাদের, মোফাজ্জল হোসেন, ছাত্রদল নেতা হারুন অর রশিদ, রুবেল, আরিফুল সহ কমপক্ষে ১৫ জন নেতাকর্মী আহত হন। আহতদেরকে সখিপুর ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ভালুকা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফখর উদ্দিন আহমেদ বাচ্চু বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে মঙ্গলবার বিকালে কাচিনা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। ওই মিছিলে যোগ দেওয়ার জন্য ভালুকা ও হবিরবাড়ী ইউনিয়নের নেতাকর্মীরা দুটি বাস যোগে যাওয়ার পথে কাচিনা বাজারে তাদের ওপর সন্ত্রাসীরা হামলা চালায় ও দুটি গাড়ী ভাংচুর করে।

হামলায় তাদের বহু নেতাকর্মী আহত হয়েছেন। তিনি এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং সন্ত্রাসীদের বিচার দাবী করেন। ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামাল হোসেন জানান, তিনি হামলার ঘটনা শুনেননি।

bdccrimebarta