ভোলায় মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

ভোলায় মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২৮, ২০২২, ৬:২৪ পূর্বাহ্ন / ৬৮
ভোলায় মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

ভোলা প্রতিনিধিঃ- ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া থেকে সামিয়া আক্তার লাকী (১২) নামে এক মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।শনিবার (২৭ আগষ্ট) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার কাচিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড রহিমা খাতুন দারুল তাকওয়া বালিকা মাদ্রাসা থেকে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত সামিয়া ওই ওয়ার্ডের মো. বাবুল মিয়ার মেয়ে। এবং ওই মাদ্রাসার ৫ম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, নিহত সামিয়া বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের রহিমা খাতুন দারুল তাকওয়া বালিকা মাদ্রাসার শিক্ষার্থী।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ওই শিক্ষার্থীসহ আরো কয়েকজন শিক্ষার্থী মাদ্রাসার রান্না ঘরের মাচার উপর লাকড়ি (রান্নার কাজে ব্যবহার করা গাছের ডালপালা) তুলছিল। এসময় অতিরিক্ত লাকড়ির ওজনে মাচাটি ভেঙে পড়ে। এমন সময় মাচার নিচে চাপা পড়ে শিশু শিক্ষার্থী সামিয়া ঘটনাস্থলেই নিহত হয়। এ ছাড়াও এ ঘটনায় আহত আরো ৪ শিক্ষার্থীকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশের এ কমকর্তা।#

bdccrimebarta