রাজধানীর বিভিন্ন জায়গায় অভিযানে ৩ ছিনতাইকারী গ্রেফতার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

রাজধানীর বিভিন্ন জায়গায় অভিযানে ৩ ছিনতাইকারী গ্রেফতার


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২২, ১:৪৮ অপরাহ্ন / ৭১
রাজধানীর বিভিন্ন জায়গায় অভিযানে ৩ ছিনতাইকারী গ্রেফতার

বিডিসি ক্রাইম বার্তা ডেস্কঃ- র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী, শাহাবাগ ও লালবাগ এলাকা হতে ০৫ ছিনতাইকারী গ্রেফতার। অদ্য ০১/০৯/২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ০২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মাসুম ব্যাপারী (২৫) ও ২। মোঃ সাঈদ চৌধুরী সজীব (২৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০২টি ছুরি, ০১টি মোবাইল ফোন ও নগদ- ২৫০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল ৩১ আগস্ট ২০২২ খ্রীঃ তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শাহাবাগ ও লালবাগ এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ০৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ইমরান হাওলাদার (২৩), ২। মোঃ নাজমুল শেখ (২১) ও ৩। মোঃ হারুনুর রশিদ (৩৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি সুইজ গিয়ার চাকু, ০২টি ছুরি ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী, শাহাবাগ ও লালবাগসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা রুজু করা হয়েছে।#

bdccrimebarta