• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
Headline
বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবগঠিত কমিটির সদস্য নির্বাচিত, এসি গোলাম রুহানী মুন্সীগঞ্জে বাবলা ডাকাতের তান্ডবে ড্রেজার-ভেকুতে অগ্নিসংযোগ ইন্টার্ন চিকিৎসকদের আন্দোলন যৌক্তিক: স্বাস্থ্যমন্ত্রী ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হত্যা মামলার আসামি’রা আদালত প্রাঙ্গণে চরাও হলেন বাদির ওপর, আহত হলেন ড্রাইভার মুন্সীগঞ্জে দেশি অস্ত্র ও ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার অর্থ আত্মসাৎ মামলায় কারাগারে মেজর মান্নান ময়মনসিংহে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত দুর্নীতি করব না, প্রশ্রয়ও দেব না: দীন মোহাম্মদ বিয়ে-তালাকে শহরের চেয়ে এগিয়ে গ্রাম

লামায় প্রেমিকের সাথে অভিমান করে বিষ পান তরুনী

Reporter Name / ১১৭ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

বান্দরবান প্রতিনিধিঃ- দীর্ঘদিনের প্রেম সম্পর্ক অস্বীকার করায় বিষ পান করে প্রেমিকের উপর ঝাপিয়ে পড়ে এক প্রেমিকা। (২৫ আগষ্ট) বৃহস্পতিবার সন্ধায় বান্দরবানের লামা পৌর শহরে প্রকাশ্যে এই ঘটনা ঘটেছে। জানাযায়, মেউলার চর বৈক্ষমঝিরি গ্রামের বাসিন্দা মোহাম্মদ আলীর মেয়ে তার প্রেমিক সাইফুল ইসলাম হৃদয় এর সাথে অভিমান করে এই কান্ড ঘটিয়েছে।

বর্তমানে মেয়েটি লামা সরকারি হসপাতালে চিকিৎসা নিচ্ছে। ঘটনার বিবরণে জানাযায়, মেয়েটির সাথে পৌরসভার ৫ নং ওয়ার্ড কলিঙ্গাবিলের বাসিন্দা মোঃ রহমত আলীর ছেলে হৃদয়ের সাথে প্রেমের সম্পর্ক হয়। সামাজিক বৈঠকে দেয়া মেয়ের ভাষ্যমতে বিগত ৮ মাস থেকে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

হৃদয়ের ভাষ্যমতে সম্পর্কের মেয়াদ তিন মাস হয়। মেয়ের দাবি তাকে, প্রেমিক হৃদয় বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে দৈহিক সম্পর্কও করে। ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে কয়েক দফা দৈহিক সম্পর্কের পর ২বার গর্ভের সন্তানও নষ্ট করা হয়। এ বিষয়ে গতকাল থেকে দু’পরিবারের মধ্যে সামাজিক দেন দরবার চলছে।দুই পরিবার চেয়ারম্যানের দ্বারস্থ হন।

আজ ছেলে মেয়ে দু’জনকে মুখোমুখি করে স্বজনদের উপস্থিতিতে লামা সদর ইউপি চেয়ারম্যান তাদের বক্তব্য শ্রবন করেন। এ সময় মেয়ের দেয়া আংশিক বক্তব্য প্রত্যাখ্যান করেন প্রেমিক হৃদয়। এই ফাঁকে মেয়েটি হঠাৎ শরীরে লুকিয়ে রাখা বিষের বোতল বের করে ডগডগে পুরোটা পান করে। তাৎক্ষণিক চেয়ারম্যানের সহযোগিতায় লোকজন লামা হাসপাতালে নিয়ে যায়।

জানাগেছে, বিগত কিছুদিন আগেও মেয়েটি প্রেমিকের সাথে অভিমান করে আরো একদফা বিষ পান করে এবং চিকিৎসার পর সেরে উঠেন। আরো জানাযায়, সে এইবার বিষপানের চিকিৎসা করানোর সময় প্রেমিক নিজেই হসপিটালে মেয়েটির স্বামী পরিচয় দিয়েছিলেন। স্থানীয় সূত্রে জানাযায়, মেয়েটি বদ মেজাজের, সে সামান্যতে সবার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এ ব্যপারে তাদের দু’পরিবারের কারো বক্তব্য নেয়া যায়নি। তবে বিষ পানের বিষয়ে সদর ইউপি চেয়ারম্যান সত্যতা নিশ্চিত করেছেন।#

ডিজিটাল নিরাপত্তা মামলায় খালাস পাঁচ সাংবাদিক

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category