লৌহজং প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন আহ্বায়ক মিজানুর রহমান, সচিব মানিক মিয়া - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

লৌহজং প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন আহ্বায়ক মিজানুর রহমান, সচিব মানিক মিয়া


bdccrimebarta প্রকাশের সময় : জুলাই ২৯, ২০২২, ১২:৩৬ অপরাহ্ন / ৪৪৩
লৌহজং প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন আহ্বায়ক মিজানুর রহমান, সচিব মানিক মিয়া

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি- মুন্সীগঞ্জের লৌহজং প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে মিজানুর রহমান ঝিলুকে (সমকাল) আহ্বায়ক ও মো. মানিক মিয়াকে (দেশ রূপান্তর) সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

শুক্রবার সকাল ১১টায় উপজেলার ঘোড়দৌড় বাজারের দৌলতখান কমপ্লেক্সে অবস্থিত প্রেসক্লাবের সভাকক্ষে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মানিক মিয়ার সঞ্চালনায় কার্যকরী সদস্যরা বক্তব্য রাখেন।

সভায় লৌহজং প্রেসক্লাবের মেয়াদ উত্তীর্ণ কমিটি হওয়ায় সকলের সম্মতিতে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। এতে কন্ঠভোটে মিজানুর রহমান ঝিলুকে আহ্বায়ক ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. মানিক মিয়া সদস্য সচিব নির্বাচিত হন।

সে সাথে মো. শওকত হোসেন (ইনকিলাব), ফৌজি হাসান খান রিকু (মুন্সীগঞ্জের খবর) ও রমজান হোসেন খান রকিকে (আমার সংবাদ) সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

এ কমিটি আগামী ৩ মাসের অর্থাৎ ৯০ দিনের মধ্যে সাধারণ সভা আহবান করে একটি গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে নিয়মিত কমিটি গঠন করবেন বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।#

bdccrimebarta