• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

শাল্লায় ওপেন হাউজ ডে পালিত

Reporter Name / ১২২ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

শাল্লা উপজেলা প্রতিনিধিঃ- সুনামগঞ্জের শাল্লা থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউজ ডে পালিত হয়েছে। বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর বিকেলে থানার আঙ্গিনায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলামের সঞ্চলনায় কোরাআন তেলাওয়াত ও শ্রীমদ্ভাগবত গীতা পাঠ শেষে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

প্রধান অতিথি দিরাই- শাল্লার (সার্কেল) আবু সুফিয়ান বলেন, মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান। পুলিশ জনগণের বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপোস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান। তিনি আরও বলেন, হাওরাঞ্চল শাল্লার আইনশৃঙ্খলার দ্রুত কার্যক্রম করার জন্য আমার দিরাই থেকে একটা স্পীডবোট দিয়ে দিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অমিতা রাণী দাশ। ৪ নং শাল্লা ইউপির চেয়ারম্যান আব্দুস সাত্তার মিয়া। শাল্লা উপজেলা কৃষকলীগের আহ্বায়ক রনজিৎ কুমার দাস। সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রান্টু লাল দাস। সাবেক যুব লীগের আহ্বায়ক তকবীর মিয়া সহ উপজেলার সর্বস্তরের মানুষ।

এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category