শাল্লায় স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

শাল্লায় স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন


bdccrimebarta প্রকাশের সময় : জুলাই ২৫, ২০২২, ৫:১৯ পূর্বাহ্ন / ১১৯
শাল্লায় স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের শাল্লায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সেলিনা আক্তারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ জুলাই) দুপুর ১২টায় শাল্লা উপজেলার সচেতন নাগরিকবৃন্দের ব্যানারে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

ভাটি বাংলা কলেজের শিক্ষার্থী সীমান্ত তালুকদারের সভাপতিত্বে ও সিলেট এমসি কলেজের শিক্ষার্থী
নিলয় কান্তি সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন জামাল উদ্দিন, সিলেট মদন মোহন কলেজের শিক্ষার্থী সুধীন্দ্র চন্দ্র দাস, বাউলশিল্পী ওদুদ মিয়া প্রমুখ।

বক্তারা বলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সেলিনা আক্তার যোগদান করার পরই প্রত্যেক কর্মচারিকে নির্দিষ্ট নিয়ম মেনে কাজ করতে হচ্ছে। অতীতে ওই হাসপাতালে জরুরি বিভাগের যাবতীয় কার্যাদি আয়া, ওয়ার্ডবয় ও পরিচ্ছন্নকর্মীদের দিয়েই চিকিৎসা সেবা দেয়া হতো এবং সরকারি কোয়াটার ও পঃপঃ কর্মকর্তার অফিস কক্ষে বসে অফিস টাইমে ভিজিট নিয়ে রোগী দেখতেন এমন অভিযোগও আছে। কিন্তু নতুন কর্মকর্তার আসার পরই হাসপাতালের জরুরি বিভাগসহ স্বাস্থ্য কমল্পেক্সের যাবতীয় সেবা সুচারুভাবে সম্পন্ন করা হচ্ছে।

এতে ওই স্বাস্থ্য কমল্পেক্সের কিছু কর্মচারীর দুর্নীতি করার সুযোগ বন্ধ হয়ে যাওয়ায় ষড়যন্ত্রের মাধ্যমে স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সেলিনা আক্তারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে হাসপাতালেরই কিছু দুর্নীতিবাজ কর্মচারী। আমরা এই সৎ, কর্মঠ, দায়িত্ববান কর্মকর্তার বিরুদ্ধে অহেতুক মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিষয়টি সুনামগঞ্জে জেলা সিভিল সার্জনকে তদন্ত করে অপপ্রচারকারীদের বিরুদ্ধে বব্যস্থা নেয়ার দাবি জানান তারা।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সেলিনা আক্তারের মুঠোফোন যোগাযোগ করলে ফোন রিসিভ করেননি তিনি। পরে জানা যায় তিনি ঢাকায় ট্রেনিংয়ে আছেন। বিষয়ে সুনামগঞ্জ জেলা সিভিল সার্জন আহমেদ হোসেন বলেন আমি একটি ট্রেনিংয়ে আছি। এনিয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।#

bdccrimebarta