• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
Headline
বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবগঠিত কমিটির সদস্য নির্বাচিত, এসি গোলাম রুহানী মুন্সীগঞ্জে বাবলা ডাকাতের তান্ডবে ড্রেজার-ভেকুতে অগ্নিসংযোগ ইন্টার্ন চিকিৎসকদের আন্দোলন যৌক্তিক: স্বাস্থ্যমন্ত্রী ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হত্যা মামলার আসামি’রা আদালত প্রাঙ্গণে চরাও হলেন বাদির ওপর, আহত হলেন ড্রাইভার মুন্সীগঞ্জে দেশি অস্ত্র ও ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার অর্থ আত্মসাৎ মামলায় কারাগারে মেজর মান্নান ময়মনসিংহে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত দুর্নীতি করব না, প্রশ্রয়ও দেব না: দীন মোহাম্মদ বিয়ে-তালাকে শহরের চেয়ে এগিয়ে গ্রাম

শ্রীনগরে প্যানেল চেয়ারম্যান মোশারফের বিরুদ্ধে মামলা

Reporter Name / ১০৩ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ- মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার ৮ নং ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোশারফ বেপারী (৪৫) বিরুদ্ধে মুন্সীগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩ নং আমলী আদালতে মামলা হয়েছে। ভাগ্যকুল গ্রামের আঃ হালিম মোল্লার পুত্র মোঃ রাজু (২৫) এ মামলা করেন। যাহার মামলা নং- ২৯৭/২২। ধারাঃ ৩২৩/৩৮৫/৫০৬ (‌!!) দঃবিঃ। মামলা বিষয়ে রাজু (২৫) বলেন, মোশারফ বেপারী প্রভাবশালী, সন্ত্রাসী, চাঁদাবাজ ও অবৈধ ড্রেজার ব্যবসায়ী।

গত ২ আগষ্ট মঙ্গলবার ২ টি রেশন কার্ড নবায়নের জন্য ৫ হাজার টাকা দাবী করে। মামলা সাক্ষীগন প্যানেল চেয়ারম্যান কে টাকা দিতে অস্বীকৃতি জানাইলে সাক্ষীগণের সাথে বাক-বিতন্ডা হয়। উক্ত বাক-বিতন্ডার একপর্যায়ে আসামী ১ নং সাক্ষীকে এলোপাথারী কিল, ঘুষি ও চর-থাপ্পর মারিয়া তাহার বাম চোখে জখম করে ও বিভিন্ন ভয়-ভীতি সহ প্রাণ নাশের হুমকি প্রদান করে।

এবং ১ নং বিবাদী মোশারফ বেপারী মামলা উঠাইয়া নেওয়ার জন্য বিভিন্ন চাপ সৃষ্টি করিয়া আমাকে খুন জখমের ভয়ভীতি দেখাইয়া আসিতেছিল। এরই ধারাবাহিকতায় ১৭ ই আগষ্ট বেলা অনুমান ১১ টার সময় আমি অটোগাড়ীযোগে মুন্সীগঞ্জ কোর্টে যাওয়ার পথে শ্রীনগর থানাধীন পূর্ব কামারগাঁও সাকিনস্থ শাহজাহান ফকিরের কবরস্থানের সামনে পাকা রাস্তার উপর পৌছিলে পূর্ব থেকেই ওৎপাতিয়া থাকা উপরোক্ত বিবাদীদ্বয় সহ অজ্ঞাতনামা আরো অনেক বেআইনী জনতাবদ্বে বিবাদীদের হাতে আহত হই।

তিনি আরো বলেন, বিবাদীগন আমার প্যান্টের পকেটে থাকা নগত ২০ হাজার টাকা, গলায় থাকা ৬ আনা ওজনের একটি স্বণের চেইন নিয়া যায়। আমার ডাক-চিৎকার শুনে আশেপাশের লোকজন আগাইয়া আসিতেছে দেখিয়া বিবাদীরা দৌড়াইয়া পালাইয়া যায়। চিকিৎসা নেয়ার পরে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ করি।

ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোশারফ বেপারী বলেন, আমি কোন টাকা চাই নাই। সাংবাদিকদের বলেন আপনারা পরিষদের চেয়ারম্যান কে জিজ্ঞাসা করেন।এব্যাপারে শ্রীনগর থানা এস আই আল-আমীন বলেন, তদন্ত চলছে, আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category