শ্রীনগরে প্যানেল চেয়ারম্যান মোশারফের বিরুদ্ধে মামলা - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

শ্রীনগরে প্যানেল চেয়ারম্যান মোশারফের বিরুদ্ধে মামলা


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৮, ২০২২, ১২:৫৮ অপরাহ্ন / ৬৮
শ্রীনগরে প্যানেল চেয়ারম্যান মোশারফের বিরুদ্ধে মামলা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ- মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার ৮ নং ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোশারফ বেপারী (৪৫) বিরুদ্ধে মুন্সীগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩ নং আমলী আদালতে মামলা হয়েছে। ভাগ্যকুল গ্রামের আঃ হালিম মোল্লার পুত্র মোঃ রাজু (২৫) এ মামলা করেন। যাহার মামলা নং- ২৯৭/২২। ধারাঃ ৩২৩/৩৮৫/৫০৬ (‌!!) দঃবিঃ। মামলা বিষয়ে রাজু (২৫) বলেন, মোশারফ বেপারী প্রভাবশালী, সন্ত্রাসী, চাঁদাবাজ ও অবৈধ ড্রেজার ব্যবসায়ী।

গত ২ আগষ্ট মঙ্গলবার ২ টি রেশন কার্ড নবায়নের জন্য ৫ হাজার টাকা দাবী করে। মামলা সাক্ষীগন প্যানেল চেয়ারম্যান কে টাকা দিতে অস্বীকৃতি জানাইলে সাক্ষীগণের সাথে বাক-বিতন্ডা হয়। উক্ত বাক-বিতন্ডার একপর্যায়ে আসামী ১ নং সাক্ষীকে এলোপাথারী কিল, ঘুষি ও চর-থাপ্পর মারিয়া তাহার বাম চোখে জখম করে ও বিভিন্ন ভয়-ভীতি সহ প্রাণ নাশের হুমকি প্রদান করে।

এবং ১ নং বিবাদী মোশারফ বেপারী মামলা উঠাইয়া নেওয়ার জন্য বিভিন্ন চাপ সৃষ্টি করিয়া আমাকে খুন জখমের ভয়ভীতি দেখাইয়া আসিতেছিল। এরই ধারাবাহিকতায় ১৭ ই আগষ্ট বেলা অনুমান ১১ টার সময় আমি অটোগাড়ীযোগে মুন্সীগঞ্জ কোর্টে যাওয়ার পথে শ্রীনগর থানাধীন পূর্ব কামারগাঁও সাকিনস্থ শাহজাহান ফকিরের কবরস্থানের সামনে পাকা রাস্তার উপর পৌছিলে পূর্ব থেকেই ওৎপাতিয়া থাকা উপরোক্ত বিবাদীদ্বয় সহ অজ্ঞাতনামা আরো অনেক বেআইনী জনতাবদ্বে বিবাদীদের হাতে আহত হই।

তিনি আরো বলেন, বিবাদীগন আমার প্যান্টের পকেটে থাকা নগত ২০ হাজার টাকা, গলায় থাকা ৬ আনা ওজনের একটি স্বণের চেইন নিয়া যায়। আমার ডাক-চিৎকার শুনে আশেপাশের লোকজন আগাইয়া আসিতেছে দেখিয়া বিবাদীরা দৌড়াইয়া পালাইয়া যায়। চিকিৎসা নেয়ার পরে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ করি।

ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোশারফ বেপারী বলেন, আমি কোন টাকা চাই নাই। সাংবাদিকদের বলেন আপনারা পরিষদের চেয়ারম্যান কে জিজ্ঞাসা করেন।এব্যাপারে শ্রীনগর থানা এস আই আল-আমীন বলেন, তদন্ত চলছে, আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।#

bdccrimebarta