সখিপুরে ২৬ কেজি গাঁজাসহ গ্রেফতার- ৩ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

সখিপুরে ২৬ কেজি গাঁজাসহ গ্রেফতার- ৩


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২০, ২০২২, ৩:১২ অপরাহ্ন / ৬৮
সখিপুরে ২৬ কেজি গাঁজাসহ গ্রেফতার- ৩

মাদারীপুর প্রতিনিধিঃ- র‌্যাব- ৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অদ্য ২০ আগস্ট ২০২২ ইং তারিখ রাত ০৩.৩০ ঘটিকার সময় শরীয়তপুর জেলার সখিপুর থানাধীন বালার বাজার সাকিনস্থ বালার বাজার বেইলী ব্রীজের পশ্চিম পাশে বালার বাজার হইতে ডিএমখালী গামী পাঁকা সড়কের উপর অভিযান পরিচালনা করে।

আসামীরা হলো  ১। মোঃ রাজু বেপারী (৩৪), পিতা-মোঃ ইনছান বেপারী, মাতা- আয়েশা বেগম, সাং-দ্বিতীয়খন্ড কাজী কান্দি, ২। মোঃ মঞ্জু মাতবর(৩৫), পিতা-মৃত আজিজ মাতবর, মাতাঃ শাহেবজান বেগম, সাং-চর কামার কান্দি (ওয়ার্ড নং- ০৬), ০৩। মোঃ হাফিজুর মোল্লা(২২), পিতাঃ আলতাপ মোল্লা, মাতাঃ আছিয়া বেগম, সাং-দ্বিতীয় খন্ড নিয়ামত কান্দি (ওয়ার্ড নং- ০১), সর্ব থানা-শিবচর, জেলা-মাদারীপুরগন‘কে বিপুল পরিমান গাঁজাসহ হাতে নাতে আটক করে।

এসময় আটককৃত আসামীর নিকট হতে ২৬ (ছাব্বিশ) কেজি গাঁজা, মাদক পরিবহন কাজে ব্যবহৃত ০১ টি পিকাপ, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল এবং ০৪ টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামীদের কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীগণ পেশাদার মাদক ব্যবসায়ী এবং তাহারা দীর্ঘদিন যাবৎ ঢাকা হতে চাঁদপুর ফেরিঘাট ব্যবহার করে শরীয়তপুর ও মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।

ধৃত আসামীদেরকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ শরীয়তপুর জেলার সখিপুর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার সখিপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।#

bdccrimebarta