সাংবাদিককে হুমকির প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে অবস্থান কর্মসুচি - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

সাংবাদিককে হুমকির প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে অবস্থান কর্মসুচি


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২০, ২০২২, ৭:৪৪ পূর্বাহ্ন / ৮৪
সাংবাদিককে হুমকির প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে অবস্থান কর্মসুচি

বিডিসি ক্রাইম বার্তা ডেস্ক : শরীয়তপুরের ডামুড্যায় দুই সাংবাদিককে গালি দিয়ে ভাইরাল প্রধান শিক্ষক সুজিত কর্মকারে বিরুদ্ধে সর্বচ্চো শাস্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে অবস্থান কর্মসুচি করেছে প্রতিবাদী যুবক মোহাম্মদ কাউসার মিয়া। শনিবার সকাল ১০ টার সময় থেকে তিনি জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসুচি পালন করছেন। এসময় তিনি ঐ প্রধান শিক্ষকের পদত্যাগ দাবি করেন।

তিনি বলেন, যদি একজন গণমাধ্যম কর্মীদের সত্য তথ্য তুলতে গেলেই এরকম ভাবেই নির্যাতনের শ্বিকার হতে হয়। তাহলে কে দিবে এদেশের জনগনের পুর্ন নিরাপত্তা। সাংবাদিকতা রাষ্টের একটি চতুর্থ স্তম্ব মর্যাদার অধিকারি। আমি এই নেক্টার জনক ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সসম্প্রতি ডামুড্যা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের
যৌন হয়রানির একটি অডিও ক্লিপ ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয় জানতে ১৬ আগস্ট বিকেলে স্থানীয় সাংবাদিক আশিকুর রহমান হৃদয় ও শাহাদাৎ হোসেন শিক্ষক রথি কান্তর মোবাইল নম্বরে কল দিলে রিসিভ করেননি। তাই বিকেল সাড়ে ৫ টার দিকে বিষয়টি জানতে প্রধান শিক্ষক সুজিত কর্মকারের কাছে যান ওই সাংবাদিকরা। কিন্তু বিষয়টি সাংবাদিকদের কাছে বলতে রাজি হননি প্রধান শিক্ষক। তাই সাংবাদিকরা চলে আসেন।

পরে রাত ৯ টার দিকে সাংবাদিক আশিকুর রহমান হৃদয়ের মোবাইলে কল করেন প্রধান শিক্ষক। হৃদয় কল রিসিভ করার সঙ্গে সঙ্গে তাকে অকথ্য ভাষায় গালাগালি করেন সুজিত কর্মকার। এছাড়া দুই সাংবাদিককে মারধরের হুমকিও দেন প্রধান শিক্ষক। পরে শুক্রবার সাংবাদিক আশিকুর রহমান তাদের নিরাপত্তার জন্য ডামুড্যা থানায় জিডি করেন। যাহার নং ৬৬৪।#

bdccrimebarta