সাংবাদিক গোলাম রাব্বানীর মরদেহ উদ্বার, বিডিসি ক্রাইম বার্তার শোক - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

সাংবাদিক গোলাম রাব্বানীর মরদেহ উদ্বার, বিডিসি ক্রাইম বার্তার শোক


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ৬, ২০২২, ১২:১২ পূর্বাহ্ন / ১৪৩
সাংবাদিক গোলাম রাব্বানীর মরদেহ উদ্বার, বিডিসি ক্রাইম বার্তার শোক

শফিকুল ইসলাম শফিক : ঢাকা, বৃহস্পতিবার, ৪ আগষ্ট ২০২২: অপরাধীদের বিরুদ্ধে বিভিন্ন সময় কথা বলা, সংবাদ প্রকাশ এবং ফেসবুকে লাইভ করার কারণে সোনারগাঁয়ের তরুন সাংবাদিক  গোলাম রাব্বানী অবশেষে হত্যার শিকার হতে হলো।

বীর মুক্তিযোদ্ধার সন্তান, সোনারগাঁয়ে স্ত্রী-সন্তান নিয়ে বসবাসকারী গোলাম রাব্বানী হত্যার ক্লু উদঘাটন করে অবিলম্বে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে বিডিসি ক্রাইম বার্তা পরিবার, ও বাংলাদেশ  অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন (বসকো’র) কেন্দ্রীয় কমিটির সদস্য বৃন্দ।এদিকে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন নেতৃবৃন্দরা ।

এক বিবৃতিতে বিডিসি ক্রাইম বার্তার সম্পাদক মন্ডলীর সভাপতি, সাইদুর রহমান রিমন ও সম্পাদক ও প্রকাশক মো: ফয়সাল হাওলাদার সহ নেতৃবৃন্দরা জানান  অবিলম্বে হত্যাকান্ডের ক্লু উদঘাটনসহ জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি করেন বিডিসি ক্রাইম বার্তা পরিবারের সাংবাদিকবৃন্দ।

হত্যাকারীদের বিচার দাবি করেছেন মোঃ ফয়সাল হাওলাদার, বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন (বসকো)’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি কেন্দ্রীয় কমিটির সহকারী পরিচালক, সম্পাদক ও প্রকাশক, বিডিসি ক্রাইম বার্তা। বৃহস্পতিবার সকালে সোনারগাঁও মিউজিয়ামের পাশের দীঘির পাড় থেকে ভাসমান লাশ উদ্বার করেছে পুলিশ।গোলাম রাব্বানীর মৃত্যুতে বিডিসি ক্রাইম বার্তা পরিবার শোকাহত।#

bdccrimebarta