সোনারগাঁওয়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য আটক ৩ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

সোনারগাঁওয়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য আটক ৩


bdccrimebarta প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২২, ১:৪৫ অপরাহ্ন / ১২৪
সোনারগাঁওয়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য আটক ৩

শফিকুল ইসলাম শফিকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় নিখোঁজের ৩ দিন পর হুমায়রা (৮) নামের এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১০ দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সংলগ্ন উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় একটি কাঠবাগান ১ম শ্রেণীর শিক্ষার্থী শিশু হুমায়রার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত হুমায়রা মৃধাকান্দী গ্রামের দুলাল মিয়ার মেয়ে এবং সে স্থানীয় নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর শিক্ষার্থী। নিহত হুমায়রার বাবা দুলাল মিয়া জানান, গত মঙ্গলবার সকাল ১১ টা থেকে শিশু হুমায়রা নিখোঁজ হয়। এরপর বহু খোঁজাখুঁজির করেও তার কোন সন্ধান পায়নি।

গতকাল সকালে এলাকাবাসীর মাধ্যমে খবর পায় যে, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশে নয়াগাঁও এলাকায় কাঠবাগানে মাটির নিচে হুমায়রার লাশের অর্ধেকাংশ পুঁতে রাখা অবস্থায় দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে, সোনারগাঁও থানার ওসি মো. হাফিজুর রহমানের নেতৃত্বে এসআই মোস্তাফিজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) শেখ বিল্লাল হোসেন ঘটনাস্থলে ছুটে আসেন। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ নিহত শিশু হুমায়রার বড় ভাই সজীব মৃধা (২৫), তার ভাবি বৈশাখী আক্তার (১৯) ও বৈশাখীর মা মনোয়ারা বেগমকে (৩৮) জিজ্ঞাসাবাদের জন্য সোনারগাঁও থানায় নিয়ে যাওয়া হয় বলে জানান। তবে আটকের বিষয়টি এ রিপোর্ট লেখা পর্যন্ত নিশ্চিত করেননি তিনি।

bdccrimebarta