হাইব্রিড এখন চলে কোন ব্যাপার না, চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

হাইব্রিড এখন চলে কোন ব্যাপার না, চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২১, ২০২২, ৬:২২ অপরাহ্ন / ৬০
হাইব্রিড এখন চলে কোন ব্যাপার না, চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু

শফিকুল ইসলাম শফিকঃ- হাইব্রিড এখন চলে কোন ব্যাপার না এগুলো খাইতে হবে না খাইলে বাঁচবেন না আর কিশোর গ্যাং আসলে কিশোরদের দোষ নাই বয়সের দোষ আর তাদেরকে ব্যবহার করা হয়। মাদক অভাবের কারণে ও অনেক সময় মাদকের সাথে জড়িয়ে যায় অনেকেই, ৫% লোক মাদক ব্যবসায়ী, সামাজিক ভাবে সকলে সম্মিলিত হয়ে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে তাহলেই আস্তে আস্তে মাদক ব্যবসা বন্ধ হয়ে যাবে।

রবিবার ২১শে আগস্ট মাগরিবের পর নারায়ণগঞ্জ সদর উপজেলা কুতুবপুরের চিতাশাল এলাকায় ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ইনসাব বি ১৯৭১ ফতুল্লা থানা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা মিলাদ দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি সিকদার মাহবুবুর রহমান হকের সভাপতিত্বে, ফতুল্লা থানা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খবির উদ্দিনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সভাপতি ও আওয়ামীলীগ নেতা শাহ আলম গাজী টেনু।

সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মিরু, আওয়ামীলীগ নেতা লিটন হাওলাদার, কোনাফের সভাপতি জামাল উদ্দিন বাচ্চু, আওয়ামীলীগ নেতা ডাক্তার রফিকুল ইসলাম, ফতুল্লা থানা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি খলিলুর রহমান, যুবলীগ নেতা দ্বীন ইসলাম, সহ ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সকল সদস্য আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।#

bdccrimebarta