১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৩, ২০২২, ৬:৫৬ অপরাহ্ন / ৭২
১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

খাদিজা আক্তারঃ স্টাফ রিপোর্ট ং(১৩ই আগস্ট) বেলা ১১ টায় উপজেলার শ্রীপুর ভবনে শ্রীপুর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি আহসানুল্লাহ সভাপতিত্বে ও সাবেক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকন্দের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা আসন (৩১৪) সংসদ সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি। এসময় প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক জেলা আ’লীগের সদস্য আলহাজ্ব আ.জলিল বিএ।

আরও বক্তব্য দেন শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, তেলিহাটি ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার আবুল, কাওরাইদ ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি মোঃ কাজিম উদ্দিন প্রধান, সাবেক সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মাস্টার, শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন,সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন,উপজেলা সেবক সেবকলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজ, শ্রীপুর আঞ্চলিক শ্রমিক লীগ সাধারণ সম্পাদক জালাল আহমেদ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা কৃষক লীগের আহবায়ক জয়নাল আবেদীন রানা ও সদস্য সচিব মোঃ আয়নাল হাসান তেলিহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন
সেচ্ছাসেবক লীগের আহবায়ক হজরত আলী জয়

উপজেলা কৃষক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, মেহেদী হাসান শওকত, সহ
মাওনা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শহিদুল ইসলাম সরকার গাজীপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি
আকরাম হোসেন কাজল তেলিহাটি ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শহিদুল ইসলাম সহিদ, কাওরাইদ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ কামাল পারভেজ ও সাবেক সাধারন সম্পাদক মোঃ আঃ রউফ প্রধান সহ আ’লীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা লীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

এছাড়াও মুক্তিযোদ্ধা,জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জন উপস্থিত ছিলেন শোকাবহ ১৫ ই আগস্ট ও ১৭ আগস্টের বিক্ষোভ মিছিল উপলক্ষ্যে শ্রীপুর উপজেলার কর্মসূচি নির্ধারন করে সার্বিক পরিকল্পনা করা হয়। সকল নেতা কর্মীদের শোক দিবস ও বিক্ষোভ সমাবেশের কর্মসূচি বাস্তবায়নের প্রস্তুতি গ্রহনের জন্য প্রতিটি ইউনিয়নের নেএীবর্গ কে অবগত করে দায়িত্ব বন্টন করা হয়।

অনুষ্ঠানে গৃহীত সিদ্ধান্তের মধ্যে রয়েছে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ২৭ আগস্ট শোক দিবস পালন। শুরুতেই সকাল ১০ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, ১১টায় উপজেলা সদরে শোকসভা , দুপুরে কোরআন খতম, মিলাদ ও বিশেষ মোনাজাত ছাড়াও উপজেলার প্রত্যেক ইউনিয়নে কুরআন খতম মিলাদ ও দোয়ার বিষয়েও সভায় সিদ্ধান্ত হয় এবং ১৭ই আগস্ট কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শ্রীপুর উপজেলায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।#

bdccrimebarta