1. admin@gmail.com : bdccrimebarta :
ইনস্টিটিউটের উদ্যোগে দিনাজপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত সদস্যদের সংবর্ধনা প্রদান - বিডিসি ক্রাইম বার্তা

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

ইনস্টিটিউটের উদ্যোগে দিনাজপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত সদস্যদের সংবর্ধনা প্রদান

ইনস্টিটিউটের উদ্যোগে দিনাজপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত সদস্যদের সংবর্ধনা প্রদান

জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধিঃ আর কোন নিউজ পাঠানোর চিন্তাভাবনা নেই দিনাজপুরের ঐতিহ্যবাহী সামাজিক প্রতিষ্ঠান দিনাজপুর ইনস্টিটিউট দিনাজপুর প্রেসক্লাবের নব- নির্বাচিত “বাচ্চু-দুলাল” পরিষদের সকল সদস্যদের ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেছে।
সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে দিনাজপুর ইনস্টিটিউটের সভাপতি মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম। সংবর্ধনা অনুষ্ঠানে নব-নির্বাচিত সভাপতি স্বরূপ বকসী বাচ্চু ও সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল তাদের বক্তব্যে বলেন, প্রেসক্লাব একটি গণতান্ত্রিক প্রতিষ্ঠান এবং দিনাজপুরবাসাীর একটি প্রতিষ্ঠান। যারা নির্যাতিত, নিপিড়িত, লাঞ্ছিত, অসহায় মানুষের শেষ আশ্রয় স্থল। তাই দিনাজপুরবাসীর সহযোগিতায় আমরা যারা নির্বাচিত হয়েছি তাদের সার্বিক পরিচালনায় দিনাজপুর প্রেসক্লাবকে একটি মর্যাদাশীল প্রেসক্লাব হিসেবে গড়ে তুলতে আমরা অঙ্গীকারবদ্ধ।

স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর ইনস্টিটিউটের সাধারন সম্পাদক আব্দুস সামাদ। অনুষ্ঠানে নব-নির্বাচিত সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, সহ-সভাপতি কংকন কর্মকার, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, সহ- সাধারন সম্পাদক রতন সিং, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম ফুলাল, সাহিত্য ও পাঠাগার সম্পাদক কাশী কুমার দাস ঝন্টু, ক্রীড়া সম্পাদক বেলাল উদ্দিন সিকদার রুবেল, নির্বাহী সদস্য রিয়াজুল ইসলাম, শাহরিয়ার শহীদ মাহবুব হীরু, মোঃ খাদিমুল ইসলাম ও বাবু আহমেদ বাব্বাকে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।

প্রধান অতিথি দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন বলেন, দিনাজপুর শহরের রাস্তাঘাট ও অটো চালিত গাড়ি গুলোর বেপারওয়া দৌড়াত্ব প্রতিরোধ করতে সাংবাদিক যথেষ্ট ভুমিকা রয়েছে। আমি জনগণের সেবক হিসেবে জেলা পরিষদে দায়িত্ব নিয়েছি। আপনারা দিনাজপুরবাসী আমাকে দিয়ে সমস্ত কাজ করিয়ে নিবেন এই আমার প্রত্যাশা। সঞ্চালকের দায়িত্ব পালন করেন সাহানুজ্জামান জুয়েল। উক্ত অনুষ্ঠানে সাংবাদিকবৃন্দ ছাড়াও ইনস্টিটিউটের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com