• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

Reporter Name / ১০৯ Time View
Update : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ– র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধী কে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারী সহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগান কে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় ২৭ সেপ্টেম্বর র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দনিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২৮,৫০,০০০/- (আঠাশ লক্ষ পঞ্চাশ হাজার) টাকা মূল্যের ৯,৫০০ (নয় হাজার পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সোহাগ (৩২) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন ও নগদ- ১,৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়। এছাড়া ২৬ সেপ্টেম্বর র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার মোহাম্মদপুর থানাধীন টিক্কাপাড়া ও ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পূর্বপাড়া এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে আনুমানিক ৯,৭৫,০০০/- (নয় লক্ষ সাতানব্বই হাজার পাঁচশত) টাকা মূল্যের ৩,৩২৫ (তিন হাজার তিনশত পঁচিাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ রনি আহম্মদ @ মনির (৪১) ও দুদু মিয়া (৪০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩ টি মোবাইল ফোন ও নগদ- ২,০০০/- (দুই হাজার) টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী, মোহাম্মাদপুর ও দক্ষিন কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

এছাড়া আসামী দুদু মিয়া’র বিরুদ্ধে বিভিন্ন থানায় ০৬টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category