• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে চোর চক্রের গ্রেফতার ২ অটোরিক্সা উদ্ধার ৩

Reporter Name / ১৪৩ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ- বিগত ০৬ জুলাই গভীর রাতে কেরানীগঞ্জ মডেল থানাধীন আমিরাবাগের বাসিন্দা জনৈক মোঃ রাব্বি আকাশ (২৪) এর মালিকানাধীন রিক্সার গ্যারেজ হতে তাহার ৩ টি মিশুক অটো রিক্সা ও আনুষাঙ্গিক যন্ত্রপাতি চুরি হয়ে যায়। পরবর্তী তে উক্ত চুরির ঘটনায় মালিক মোঃ রাব্বি আকাশ (২৪) এর লিখিত অভিযোগের ভিত্তিতে কেরানীগঞ্জ মডেল থানার মামলা নং ১৮ ধারাঃ ৩৮০/৩৪ পেনাল কোড রুজু হয়।

মামলা রুজু হওয়ার সাথে সাথে কেরাণীগঞ্জ মডেল থানা পুলিশ দ্রুত সংঘবদ্ধ এই মিশুক রিক্সা চোরদের গ্রেফতার ও চোরাই মিশুক রিক্সা উদ্ধারের জন্য জোর তৎপরতা শুরু করে। মামলার তদন্তকারী অফিসার এসআই (নিঃ) আব্দুল খালেক ঘটনাস্থল ও এর আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ পূর্বক পর্যালোচনা করে আসামীদের গতিপথ ও মিশূক অটোরিক্সা সনাক্ত করেন।

পরবর্তীতে জনাব মোঃ শাহাবুদ্দিন কবীর, বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, কেরাণীগঞ্জ সার্কেল এর সার্বিক তত্বাবধানে এসআই (নিঃ) আব্দুল খালেক তথ্য- প্রযুক্তির সহায়তায় মিশুক অটোরিক্সা চোর চক্রের অন্যতম সদস্য সোহাগ (২৪) কে ঢাকার আশুলিয়া এলাকা হতে অভিযান পরিচালনা করে গ্রেফতার করেন। পরবর্তীতে চোরাই মিশুক রিক্সা উদ্ধারের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামী মাহবুবকে বিজ্ঞ আদালতের আদেশে রিমান্ডে আনা হয়।

আসামী সোহাগকে রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে রিক্সা চুরির অপরাধ স্বীকার করে এবং গুরুত্বপূর্ণ তথ্য দেয়। এরই ধারাবাহিকতায় আসামী সোহাগের দেওয়া তথ্যের ভিত্তিতে এসআই (নিঃ) আব্দুল খালেক ও এসআই (নিঃ) আল- আমিন অভিযান পরিচালনা করে ২৯ সেপ্টেম্বর ভোর ০৬.৫০ ঘটিকায় অপর আসামী মোঃ বাবলু (৪৫)- কে গাজীপুর মহানগরীর কাশিমপুর থানাধীন বাগবাড়ী এলাকা হইতে গ্রেফতার করে।

পরবর্তীতে ধৃত আসামী মোঃ বাবলু (৪৫) এর দেওয়া তথ্যের ভিত্তিতে বাগবাড়ীস্থ জনৈক সামিনূর-এর ভাড়া দেওয়া অটো গ্যারেজ হইতে আসামী সোহাগ এর সনাক্ত মতে চুরি যাওয়া ৩ (তিন) টি অটোরিক্সা উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান চলমান আছে। গ্রেফতারকৃতরা হলেন মোঃ সোহাগ (২৪), পিতাঃ মৃত আঃ রউফ, সাং- লোহাচড়া, থানাঃ হাকিমপুর, জেলাঃ দিনাজপুর। মোঃ বাবলু (৪৫), পিতাঃ মৃত মোজাম্মেল হক, মাতাঃ মৃত আমেনা বেগম, সাং- বেলাতোর, থানাঃ পীরগঞ্জ, জেলাঃ ঠাকুরগাঁও।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category