• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে ভুয়া পুলিশ আটক করেছে র‌্যাব ১০

Reporter Name / ১০২ Time View
Update : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

বনি আমিন (কেরানীগঞ্জ) থেকেঃ ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ  থানা এলাকা হতে পুলিশ অফিসারের পরিচয় প্রদান করে প্রতারণা কালে ১ জন ভুয়া পুলিশকে গ্রেফতার করেছে র‌্যাব ১০। জানাযায় গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৩১ মে ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ভাওয়ার ভিটি এলাকায় একটি অভিযান পরিচালনা করে। সহকারী পুলিশ সুপার পরিচয় দিয়ে প্রতারণাকারী চক্রের ০১ ভুয়া পুলিশকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ লিটন খাঁন (৩০) বলে জানা যায়। এসময় তার নিকট হতে ০২ টি ভূয়া পুলিশ আইডি কার্ড, ০২ টি ল্যাপটপ, ০১ টি সিডি ড্রাইভ, ০৩ টি হার্ডড্রিক্স, ০২ টি ভূয়া এনআইডি কার্ড, ০২ টি পেনড্রাইভ, ০৩ টি মডেম, ০৩ টি মোবাইল ও নগদ- ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন প্রতারক চক্রের সক্রিয় সদস্য। সে বেশ কিছুদিন যাবৎ কেরাণীগঞ্জ সহ ঢাকা জেলার বিভিন্ন এলাকায় সাময়িক বাসা ভাড়া নিয়ে অবস্থান করে এবং পুলিশের এএসপি এর পরিচয় প্রদান করে জনসাধারনের মূল্যবান জিনিসপত্র প্রতারণার মাধ্যমে আতৎ করে আসছিল বলে জানা যায়।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category