• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
Headline
বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবগঠিত কমিটির সদস্য নির্বাচিত, এসি গোলাম রুহানী মুন্সীগঞ্জে বাবলা ডাকাতের তান্ডবে ড্রেজার-ভেকুতে অগ্নিসংযোগ ইন্টার্ন চিকিৎসকদের আন্দোলন যৌক্তিক: স্বাস্থ্যমন্ত্রী ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হত্যা মামলার আসামি’রা আদালত প্রাঙ্গণে চরাও হলেন বাদির ওপর, আহত হলেন ড্রাইভার মুন্সীগঞ্জে দেশি অস্ত্র ও ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার অর্থ আত্মসাৎ মামলায় কারাগারে মেজর মান্নান ময়মনসিংহে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত দুর্নীতি করব না, প্রশ্রয়ও দেব না: দীন মোহাম্মদ বিয়ে-তালাকে শহরের চেয়ে এগিয়ে গ্রাম

কেরানীগঞ্জ পাটি অফিসে সংঘর্ষের ঘটনায় আঃ লীগের বিক্ষোভ সমাবেশ

Reporter Name / ২৮৬ Time View
Update : শনিবার, ২৭ মে, ২০২৩

বনি আমিন, (কেরানীগঞ্জ) সংবাদদাতাঃ ঢাকার কেরানীগঞ্জের জিনজিরায় ২৬ মে২০২৩ ইং তারিখে ঢাকা জেলা বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় কেরানীগঞ্জে শনিবার দুপুরে স্থানীয় সেচ্ছাসেবক লীগ কর্মী এস এম সুমন মামলা টি দায়ের করেন। এবং আওয়ামী লীগ অফিসে হামলার ঘটনায় বিকালে জিনজিরা আওয়ামীলীগ কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেন স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা।

মামলার বিষয়টি নিশ্চিত করেন, কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মামুনুর আর- রশীদ। নিপুণ রায়, ঢাকা জেলা বিএনপি সভাপতি খন্দকার আশফাক, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন মাষ্টার সহ ১০৮ জনের বিরুদ্ধে নামে এবং অজ্ঞাত নামা অনেক নেতাকর্মীকে আসামী করা হয়।

মামলার এজাহারে আওয়ামীলীগ অফিসে ভাংচুর করে সম্পত্তির ক্ষতিসাধন, ও নেতাকর্মীদের উপর হামলা করে হত্যা চেষ্টার অভিযোগ আনা হয়েছে। এদিকে সংঘর্ষের ঘটনায় অভিযান চালিয়ে ৮ নেতাকর্মীদের আটক করেছে পুলিশ। এদিকে আওয়ামীলীগের অফিসে হামলার ঘটনায় শনিবার বিকালে নিজ কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ করে দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন।

দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পদক ম ই মামুনের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পনিরুজ্জামান তরুন, দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহমেদ, জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাকুর হোসেন, শুভ্যাডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন, আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি।

দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম, দক্ষিন কেরানীগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগ সভাপতি মিজানুর রহমান সুমন দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি গাজী মাসুম বিল্লাহ জুয়েল সহ দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

বিক্ষোভ সমাবেশে নেতারা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে কঠোর ভাষায় বক্তব্য প্রদান করেন। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল টি জিনজিরা পার্টি অফিস থেকে শুরু হয়ে চুনকুটিয়া এলাকায় যেয়ে শেষ হয়

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category