1. admin@gmail.com : bdccrimebarta :
গেন্ডারিয়া থেকে জাল সনদ তৈরীর সরঞ্জাম সহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব- ১০ - বিডিসি ক্রাইম বার্তা

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

News Headline :
আহারে সাংবাদিক! আহারে সাংবাদিকতা!! স্থানীয় এমপি প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার শেরপুরে গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন গ্রেপ্তার যাত্রাবাড়ীতে দীপ্ত টিভির সাংবাদিকের উপর হামলার ঘটনায় আটক-২ ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি রংপুরে যুবলীগ নেতা’কে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি সাভারে সাংবাদিকের ওপর ঝাঁঝালো কেমিক্যাল নিক্ষেপ, এলাকা ছাড়ার হুমকি! নারায়ণগঞ্জে আনসার সদস্য নিজ হাতিয়ারের গুলিতে আত্মহত্যা শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার স্যার’ না ডাকায় কালবেলার সাংবাদিকের উপর চটলেন মাধবপুরের ইউএনও
গেন্ডারিয়া থেকে জাল সনদ তৈরীর সরঞ্জাম সহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব- ১০

গেন্ডারিয়া থেকে জাল সনদ তৈরীর সরঞ্জাম সহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব- ১০

বনি আমিন (ঢাকা) প্রতিনধিঃ- ০২ সেপ্টেম্বর র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার গেন্ডারিয়া থানাধীন ধুপখোলা বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের এবং বিভিন্ন সরকারি- বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জাল সনদ প্রস্তুতকারী চক্রের ০১ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম সজীব কুমার দাস (২৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০৩টি ভূয়া সার্টিফিকেট, ০১ টি সিপিইউ, ০১ টি মনিটর, ০১ টি কালার প্রিন্টার, ০১ টি কী- বোর্ড, ০১ টি মাউস, ০১ টি পাওয়ার ক্যাবল ও ০১ টি ডাটা ক্যাবল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন শিক্ষাবোর্ডের এসএসসি, এইচএসসি, দাখিল, আলিম এবং সরকারি-বেসরকারি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অনার্স ও মাস্টার্স এর জাল সার্টিফিকেট তৈরী করে আসছে। সে টাকার বিনিময়ে বিভিন্ন জাল সনদপত্র তৈরী করে ব্যবসার আড়ালে জালিয়াতি কর্মকান্ড চালিয়ে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com