1. admin@gmail.com : bdccrimebarta :
চুনারুঘাটে টমটম চালকের হাত- পা বাঁধা লাশ উদ্ধার - বিডিসি ক্রাইম বার্তা

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

News Headline :
ট্রাক সংকটে সারাদেশে পণ্য পরিবহনে জটিলতা সৃস্টি আহারে সাংবাদিক! আহারে সাংবাদিকতা!! স্থানীয় এমপি প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার শেরপুরে গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন গ্রেপ্তার যাত্রাবাড়ীতে দীপ্ত টিভির সাংবাদিকের উপর হামলার ঘটনায় আটক-২ ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি রংপুরে যুবলীগ নেতা’কে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি সাভারে সাংবাদিকের ওপর ঝাঁঝালো কেমিক্যাল নিক্ষেপ, এলাকা ছাড়ার হুমকি! নারায়ণগঞ্জে আনসার সদস্য নিজ হাতিয়ারের গুলিতে আত্মহত্যা শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার
চুনারুঘাটে টমটম চালকের হাত- পা বাঁধা লাশ উদ্ধার

চুনারুঘাটে টমটম চালকের হাত- পা বাঁধা লাশ উদ্ধার

চুনারুঘাট প্রতিনিধিঃ- হবিগঞ্জের চুনারুঘাটে মো. এখলাছ মিয়া (২৮) নামে এক টমটম চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৫ অক্টোবর) রাতে উপজেলার দেউন্দি চা- বাগানের ১৫ নং সেক্টর লাইন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে লাশটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। নিহত এখলাছ মিয়া উপজেলার পাইকপাড়া ইউনিয়নের মোঘড়াপাড়া এলাকার মো. আজিজুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, এখলাছ মিয়া নামে ওই যুবক পেশায় একজন টমটম চালক। সে বেশ কিছুদিন যাবত টমটম চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। বুধবার সকালে সে ব্যাটারি চালিত অটোরিকশা টমটম নিয়ে বাড়ি থেকে বাহির হয়। পরে রাত ১০ টার পর্যন্ত বাড়ি ফিরেনি।

এরপর থেকেই তার স্বজনরা অনেক স্থানে খোজাখুজি করেও তার সন্ধান পায়নি। এক পর্যায়ে দেউন্দি চা-বাগানের ১৫ নং সেক্টর লাইনের পাশের একটি ঝোপঝাড় মরদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে মরদেহটি থানায় নিয়ে যায় এবং তার পরিবারের সদস্যরা মরদেহ শনাক্ত করে।

চুনারুঘাট থানার (ওসি) মো. আলী আশরাফ লাশ উদ্ধারের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, এখলাছ মিয়ার মরদেহে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com