1. admin@gmail.com : bdccrimebarta :
ধামইরহাটে বিএনপি'র দু গ্রুপের মধ্যে সংঘর্ষ- আহত ৩০ - বিডিসি ক্রাইম বার্তা

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

News Headline :
ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি রংপুরে যুবলীগ নেতা’কে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি সাভারে সাংবাদিকের ওপর ঝাঁঝালো কেমিক্যাল নিক্ষেপ, এলাকা ছাড়ার হুমকি! নারায়ণগঞ্জে আনসার সদস্য নিজ হাতিয়ারের গুলিতে আত্মহত্যা শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার স্যার’ না ডাকায় কালবেলার সাংবাদিকের উপর চটলেন মাধবপুরের ইউএনও কেরানীগঞ্জে পানগাঁও টার্মিনাল ভিজিট লৌহজংয়ে কৃষকের ধান ক্ষেতের উপর দিয়ে ড্রেজার পাইপ, কৃষককে মারধর খোলা নিউজ বিডি-২৪-এর ৬ষ্ঠ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন! সওজ প্রকৌশলী আহাদ উল্লাহর থলেতে দূর্নীতির কালো বিড়াল
ধামইরহাটে বিএনপি’র দু গ্রুপের মধ্যে সংঘর্ষ- আহত ৩০

ধামইরহাটে বিএনপি’র দু গ্রুপের মধ্যে সংঘর্ষ- আহত ৩০

ধামইরহাট প্রতিনিধিঃ- নওগাঁর ধামইরহাটে বিএনপি কার্যালয়ে দু গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে এবং প্রায় ৩০ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) বেলা ২টার সময় প্রকাশ্য দিবালোকে লাঠি সোডা, রড ও ধারালো অস্ত্র নিয়ে বিএনপি’র সাবেক এমপি’র সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে উপজেলা বিএনপি’র কার্যালয়ে চেয়ার ভাংচুর ও বেশ কয়েকজন বিএনপি নেতাকে আহত করে।

আহতদের মধ্যে উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আখরাজুল ইসলাম চৌধুরী, সাবেক পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর আহবায়ক কমিটির সদস্য রেজুয়ান হোসেন রঞ্জু, উপজেলা বিএনপি’র সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য দৈনিক দিনকালের সাংবাদিক মোতারফ হোসেন মুকুল, উমার ইউনিয়ন যুবদলের সভাপতি মানিক হোসেন, আলমপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক সদস্য ফারুক হোসেন, জেলা ছাত্রদল নেতা মিজানুর রহমান, সোহাগ হোসেনসহ আরও প্রায় ৩০ জন গুরুত্বর আহত হন।

মারাত্মক আক্রমনের শিকার বিএনপি নেতা আখরাজুল ইসলাম চৌধুরী ও যুবদল নেতা শাহান চৌধুরী জানান, আগামী ২৯ আগস্ট দেশব্যাপী বিএনপি’র বিক্ষোভ সমাবেশ সফল করার লক্ষে জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে ধামইরহাট উপজেলা বিএনপি’র মত বিনিময় মিটিং চলাকালে রড, ক্রিজ, পাইপ, চাকুসহ বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায় সাবেক এমপি সামসুজ্জোহা খান জোহার সমর্থকরা। আহতরা ধামইরহাট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন ও গুরুত্বর আহত বিএনপি নেতা আখরাজুল ইসলাম চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য নওগাঁ হাসপাতালে নেয়া হয়েছে বলে দলীয় সূত্র জানায়।

মারপিটের সময় পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক মোতারফ হোসেন মুকুলের হাতে রড দিয়ে আঘাত করে হামলাকারীরা। এ সময় সাংবাদিক মুকুলের মোবাইল ফোন ভাংচুর করে ও তার বাম হাতে, মাথায়, চোখের উপরে ও পিঠে রডের আঘাত করে বলে ভুক্তভোগী জানান। এই ঘটনায় ধামইরহাট উপজেলা বিএনপি কার্যালয়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

সাবেক এমপি সামসুজ্জোহা খান, এমপি প্রার্থী নাজিবুল্লাহ চৌধুরী ও সাবেক উপজেলা বিএনপি’র ৫ম বারের সভাপতি আলহাজ্ব মাহবুবার রহমান চৌধুরী চপলের এমপি মনোনয়ন চাওয়ার জের ধরে ত্রি-মূখী অন্তর্দ্বন্দ সৃষ্টি হয়, যার ফলশ্রুতিতে আজকের এই হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, মারপিটের খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলের আশে পাশে পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com