• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
Headline
বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবগঠিত কমিটির সদস্য নির্বাচিত, এসি গোলাম রুহানী মুন্সীগঞ্জে বাবলা ডাকাতের তান্ডবে ড্রেজার-ভেকুতে অগ্নিসংযোগ ইন্টার্ন চিকিৎসকদের আন্দোলন যৌক্তিক: স্বাস্থ্যমন্ত্রী ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হত্যা মামলার আসামি’রা আদালত প্রাঙ্গণে চরাও হলেন বাদির ওপর, আহত হলেন ড্রাইভার মুন্সীগঞ্জে দেশি অস্ত্র ও ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার অর্থ আত্মসাৎ মামলায় কারাগারে মেজর মান্নান ময়মনসিংহে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত দুর্নীতি করব না, প্রশ্রয়ও দেব না: দীন মোহাম্মদ বিয়ে-তালাকে শহরের চেয়ে এগিয়ে গ্রাম

নির্বাচন সুষ্ঠু হয়েছে, পরাজয় মেনে নিয়েছি: আজমত উল্লাহ

Reporter Name / ৪৭ Time View
Update : শুক্রবার, ২৬ মে, ২০২৩

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে পরাজিত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খান বলেছেন, আমি পরাজয় মেনে নিয়েছি। কেউ সহযোগিতা চাইলে বিবেচনা করা হবে।

ভোটের পরদিন শুক্রবার সকালে টঙ্গীতে নিজ বাসায় সাংবাদিকদের তিনি এ কথা বলেন। আজমত উল্লাহ খান বলেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে। আমি রায় মেনে নিয়েছি। তবে অভিযোগ করে তিনি বলেন, কিছু ত্রুটি ছিল ইভিএমে। অনেকে ভোট দিতে পারে নাই। পরাজয়ের কারণ পর্যালোচনা করা হবে। পরাজয়ের কী কী কারণ ছিল, তা জানানো হবে।

বিজয়ী মেয়র জায়েদা খাতুন আপনার সহযোগিতা চাইবেন বলে জানিয়েছেন এমন প্রশ্নের জবাবে আজমত উল্লাহ বলেন, কেউ যদি সহযোগিতা চায় তা অবশ্যই বিবেচনা করা হবে।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাবেক মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন টেবিল ঘড়ি প্রতীকে ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আজমত উল্লা খান নৌকা প্রতীকে ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট পেয়েছেন। ১৬ হাজার ১৯৭ ভোটের ব্যবধানে জায়েদা খাতুন জয় লাভ করেন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category