• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
Headline
বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবগঠিত কমিটির সদস্য নির্বাচিত, এসি গোলাম রুহানী মুন্সীগঞ্জে বাবলা ডাকাতের তান্ডবে ড্রেজার-ভেকুতে অগ্নিসংযোগ ইন্টার্ন চিকিৎসকদের আন্দোলন যৌক্তিক: স্বাস্থ্যমন্ত্রী ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হত্যা মামলার আসামি’রা আদালত প্রাঙ্গণে চরাও হলেন বাদির ওপর, আহত হলেন ড্রাইভার মুন্সীগঞ্জে দেশি অস্ত্র ও ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার অর্থ আত্মসাৎ মামলায় কারাগারে মেজর মান্নান ময়মনসিংহে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত দুর্নীতি করব না, প্রশ্রয়ও দেব না: দীন মোহাম্মদ বিয়ে-তালাকে শহরের চেয়ে এগিয়ে গ্রাম

ফতুল্লায় ৬৮৫ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার ১

Reporter Name / ১০০ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

শফিকুল ইসলাম শফিকঃ- নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শেখ রেজাউল হক দিপু গোপন সংবাদের ভিত্তিতে কায়েমপুর এলাকায় অভিযান চালিয়ে পিকআপ ভ্যানে থাকা ৬৮৫ পিস ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেল সাড়ে চারটায় ফতুল্লার কায়েমপুরস্থ ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পাদক ফায়জুলের বাড়ীর সামনের রাস্তায় অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো ন – ২১-৪৭৩৬) আটক করা হয়। এ সময় ট্রাকের ভিতরে দুটি বস্তায় থাকা প্যাকেটের ভিতর লুকিয়ে রাখা ৬৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার সহ গ্রেফতার করা হয় মনির হোসেন নামক যুবককে।

গ্রেফতারকৃত মনির হোসেন(২৩) কুমিল্লা জেলার কোতেয়ালি মডেল থানার কাটাবিলের আবুল বাশারের পুত্র। ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, আমাদের নিকট সংবাদ ছিলো একটি ফেনসিডিলের চালান কুমিল্লা থেকে ঢাকা- চট্রগ্রাম মহাসড়ক দিয়ে ফতুল্লা হয়ে চাষাড়া এলাকায় যাবে।

এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে তার নেতৃত্বে ফতুল্লা মডেল থানার সহাকারী উপ- পরিদর্শক ওবায়েদুল ইসলাম, সামছুল হক, শেখ রাজু সহ সঙ্গীয় ফোর্স নিয়ে কায়েমপুরস্থ বটতলার সামনে রাস্তায় অবস্থান কালে পিকআপ ভ্যানটিকে থামানের জন্য সিগন্যাল দেয়।

এতে করে পিকআপ ভ্যানটি না থামিয়ে চলে যাওয়ার চেস্টা করলে ধাওয়া করে যুবলীগ নেতা ফাইজুলের বাড়ীর সামনে গিয়ে পিকআপ ভ্যানটি থামাতে সক্ষম হয়। এসময় আটক করা হয় পিকআপ ভ্যান চালক মনির কে। পরে পিকআপ ভ্যানটিতে তল্লাশি চালিয়ে দুটি বস্তায় থাকা প্যাকেটের ভিতর থেকে ৬৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মনির জানায়, এটা তিনি চাষাড়া এলাকায় নিয়ে যাচ্ছিলেন। তবে তার নাম বলতে পারেনা।এ নিয়ে সে দ্বিতীয় বারের মতো ফেনসিডিলের চালান নিয়ে এসেছিলো।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category