• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় তিন দফা দাবিতে বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা শিক্ষকদের মানববন্ধন সাভার-আশুলিয়ায় বেশিরভাগ কারখানা চালু, বন্ধ ১৯টি সালমান-আনিসুল-পলক-দীপু মনি নতুন দুই মামলায় গ্রেপ্তার বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই সাবেক শিল্পমন্ত্রী নূরুল মজিদ গ্রেপ্তার কুষ্টিয়ার খোকসা নামেই পৌরসভা, মিলছে না নাগরিক সেবা বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক  ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট

বানিয়াচংয়ে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

Reporter Name / ৭৬ Time View
Update : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩

নুরফল মিয়া, হবিগঞ্জ প্রতিনিধিঃ শারদীয় দুর্গোৎসব- ২০২৩ উদযাপন উপলক্ষে বানিয়াচং উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা মুলক বক্তব্য দিয়েছেন গণ- মানুষের প্রিয়নেতা জনাব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এম.পি মহোদয়।

প্রধান অতিথি বক্তব্যে বলেন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ দেশের সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে তিনি বলেন বাংলাদেশ ধর্ম-বর্ণ-নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি। ‘ধর্ম যার যার উৎসব সবার’ এ আপ্ত বাক্যে উজ্জীবিত হয়ে আমরা সবাই একসঙ্গে উৎসব পালন করব।সকলে মিলে যুদ্ধ করে আমরা বাংলাদেশ স্বাধীন করেছি।

তাই এই দেশ আমাদের সকলের। আশা করি, বাঙালির হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে সকলের সম্মিলিত প্রচেষ্টায় সরকারের রূপকল্প স্মার্ট বাস্তবায়নে সক্ষম হবেন। দুর্গাপূজার মূল শিক্ষা হচ্ছে, নিজের বোধ শক্তিকে উন্নত করে সুন্দর সমাজ প্রতিষ্ঠায় আত্মনিয়োগ করা।

এই পূজার মাধ্যমে আমরা নিজেদের সব অন্যায় কাজ থেকে দূরে থাকার শিক্ষাও পাই। দেবী দুর্গার আরাধনায় সকল অশুভ শক্তি বিনাশ হয়ে শুভ শক্তির অভ্যুদয় ঘটুক- এটাই হোক সবার প্রার্থনা। ১৪ অক্টোবর সকালে বানিয়াচং উপজেলা পরিষদের অডিটরিয়ামে শারদীয় দুর্গোৎসব- ২০২৩ উদযাপন উপলক্ষে বানিয়াচং উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশেষ আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে ও পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নূপুর দেবের পরিচালনায়, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুব- লীগের সভাপতি জনাব আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান জনাব ফারুক আমীন, মহিলা ভাইস-চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারী কমিশনার ভূমি জনাব মোঃ সাইফুল ইসলাম।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ জনাব দেলোয়ার হোসেন, ১নং উত্তর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান জনাব মিজানুর রহমান খান, ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান জনাব আনোয়ার হোসেন, ৬নং কাগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ এরশাদ আলী, ৭নং বড়ইউড়ি ইউনিয়নের চেয়ারম্যান জনাব ফরিদ আহমেদ, ১২নং সুজাতপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব সাদিকুর রহমান, ১৫নং পৈলারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান জনাব নাছির উদ্দিন, চেয়ারম্যান আহাদ মিয়া।

হিন্দু বৌদ্ধ খৃষ্টান পরিষদ সভাপতি স্বপন কুমার দাস, আইন- শৃঙ্খলা কমিটির সদস্য মাওলানা আতাউর রহমান, শেখ শাহনেওয়াজ ফুল মিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান জনাব প্রিয়তোষ রঞ্জন দেব, পূজা উদযাপন পরিষদের সভাপতি মাধব দেব, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সেক্রেটারি জনাব কাজল চ্যার্টাজি, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি বিপুল ভূষণ রায়, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, সাংবাদিকবৃন্দ, দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

দীর্ঘক্ষণ আলোচনা শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার ১২৩ টি পূজা মন্ডপের ৫০০ কেজি করে ৬১ মেট্রিক টন চাল পূজা মন্ডুপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দিয়েছেন মানবিক এমপি আব্দুল মজিদ খান মহোদয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category