• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
Headline
ইন্টার্ন চিকিৎসকদের আন্দোলন যৌক্তিক: স্বাস্থ্যমন্ত্রী ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হত্যা মামলার আসামি’রা আদালত প্রাঙ্গণে চরাও হলেন বাদির ওপর, আহত হলেন ড্রাইভার মুন্সীগঞ্জে দেশি অস্ত্র ও ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার অর্থ আত্মসাৎ মামলায় কারাগারে মেজর মান্নান ময়মনসিংহে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত দুর্নীতি করব না, প্রশ্রয়ও দেব না: দীন মোহাম্মদ বিয়ে-তালাকে শহরের চেয়ে এগিয়ে গ্রাম প্রধানমন্ত্রীর গাড়ীবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি: স্পীকার

বাহুবলে সড়ক দুর্ঘটনায় চালক ও হেলপারের মৃত্যু

Reporter Name / ১৩২ Time View
Update : রবিবার, ৩১ জুলাই, ২০২২

বাহুবল প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় চালক ও হেলপারের মৃত্যুের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার ৩০ জুলাই, ভোর ৫টার দিকে সিলেট মহাসড়কের বাহুবলের বাগান বাড়ি নামক স্থানে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোর ৫টার দিকে বাহুবলের বাগান বাড়ি নামক স্থানে সিলেটগামী রড বোঝাই টাটা পরিবহণ (ঢাকা মেট্রো -উ-১৪-২৩৬৪) এর চাকা পরিবর্ত করতেছিল।

এমতাবস্থায়, পেছনদিক থেকে অপর একটি টাটা গাড়ী সামনের গাড়ীকে ধাক্কা দিলে ঘটনাস্থলে সামনের লিটন (৪৫) ও পেছনে ধাক্কা দেওয়া অপর গাড়ীর হেলপার ঘটনাস্থলে মারা যান।

হাইওয়ে থানার ওসি জানান, নিহতদের উদ্ধার করলেও তাদের পুরপুরি পরিচয় এখনোও পাওয়া যায়নি।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category